প্রপোজ ডে ২০২৪ এসএমএস, পিকচার, স্ট্যাটাস, কবিতা ও মেসেজ

প্রপোজ ডে ২০২৪, উদযাপিত হতে চলেছে আগামী ৮ই ফেব্রুয়ারি। কেননা প্রত্যেক বছর ফেব্রুয়ারির ৮ তারিখে প্রপোজ ডে অর্থাৎ ভালবাসার প্রস্তাব দেওয়ার দিবস উদযাপিত হয়। অনেকেই রয়েছেন যারা প্রিয় মানুষকে প্রস্তাব জানাতে মোবাইল ফোন এসএমএস অথবা কবিতা, স্ট্যাটাস সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

মূলত ঐ সকল অডিয়েন্সদের উদ্দেশ্যেই আমাদের আজকের প্রপোজ ডে ২০২৪ এসএমএস, পিকচার, স্ট্যাটাস, কবিতা ও মেসেজ সম্পর্কিত পোস্ট। তো পাঠক বন্ধুরা, আসুন প্রপোজ ডে নিয়ে কিছু নতুন স্ট্যাটাস বা ছন্দমালা সম্পর্কে জানি। তবে হ্যাঁ আপনি যদি রোজ ডে স্ট্যাটাস নিয়ে শুভেচ্ছা ও এসএমএস বার্তা জানতে চান তাহলে সরাসরি আমাদের এই পোস্টটি পড়তে পারেন। 

প্রপোজ ডে ২০২৪ এসএমএস | প্রপোজ ডে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

প্রপোজ ডে অর্থাৎ প্রস্তাব দিবসে মানুষ এবং সবচেয়ে প্রিয়জনকে ভালোবাসা নিমন্ত্রণ করার উদ্দেশ্যে সাধারণত সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে মাধুর্যপূর্ণ কিছু বাক্য প্রয়োগ করে থাকে। আর তাই আপনি চাইলে আমাদের সাজেস্ট কৃত সুন্দর সুন্দর প্রপোজ ডে নিয়ে ছন্দমালাগুলো আপনার প্রিয়জনকে শোনাতে পারেন।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

১. তুমি আমার সেই জন, যেইজনারে জানিয়েছি জীবনের প্রথম প্রপোজাল, বিশেষ এই দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা এবং একগুচ্ছ গোলাপের অভিনন্দন। হ্যাপি প্রপোজ ডে প্রিয়তমা।

২. আমার জীবনের তুমি প্রথম তুমিই শেষ, আর তাইতো চাই সারা জীবন তোমাকে পাশে পেতে। আজকের এই প্রপোজ ডে তোমাকে জানাই স্বাগতম। আমার মনের উচ্ছাসা হয়তো এভাবেই কেটে যাবে সারাটি জীবন এবং আমাদের জীবনের প্রত্যেকটি প্রপোজ ডে হবে অনেক বেশি আনন্দময়। হ্যাপি প্রপোজ ডে।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

আরও দেখুনঃ ফেব্রুয়ারি মাসের ডে সমূহ | ফেব্রুয়ারি মাসের দিবস সমূহ ২০২৪

আরও দেখুনঃ আরও দেখুনঃ গুরুত্বপূর্ণ দিবস সমূহ

৩. আমার এই জীবনের সবচেয়ে বড় অর্জন হল তুমি, তাই তোমাকে নিয়েই এগিয়ে যেতে চাই আগামী পথ। হাতে হাত রেখে কাটিয়ে দিতে তোমাকেই পাশে চাই, ভালোবাসি প্রিয়তম হ্যাপি প্রপোজ ডে।

৪. আমার কল্পনাতে তুমি হলে আমার রাজকন্যা, আচ্ছা কখনো কি আসবে তুমি আমার জীবনের রানী হয়ে! হয়তো আসবে, উমহূ হয়তো নয় তুমি অবশ্যই আসবে, কেননা আমি তোমায় সবচেয়ে বেশি ভালোবাসি। আর বিশেষ এই দিনে তোমাকেই জানাচ্ছি অভিনন্দন।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

৫. আমি মনে করি একটি প্রপোজাল হচ্ছে জীবনের সবচেয়ে বড় পণ্য, এই যে প্রিয়তম তোমাকেই বলছি তুমি যদি সুযোগ দাও আমি তোমার জীবনের সবচেয়ে মূল্যবান সেই পণ্যটি হতে চাই, রাজি আছো!

৬. আমি তোমার সাথে জীবনের সবচেয়ে ভালবাসা এবং সংযোগ অনুভব করতে চাই, সারাটি জীবন হাতে হাত রেখে তুমি আমার সাথে থাকতে চাও কি?

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

৭. তুমি আমার আপনজন তুমি আমার প্রিয়জন তুমি আমার সব জন আর তাই তোমাকে নিয়ে কাটাতে চাই আগামী জীবন 

৮. তুমি আমার সঙ্গে সমস্ত জীবনের সফরটি পাড়ি দিতে আমার সাথে পাশাপাশি চলবে কি!

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

৯. আমার এই মন আমার সম্পূর্ণ জীবন তোমার সাথে কাটাতে চায়, পারবে কি এই মনের সবচেয়ে কাছের বন্ধু হয়ে সারাটি জীবন পাড়ি দিতে, আমি তৈরি তুমি কি প্রস্তুত?

১০. আমার জীবনের সবচেয়ে বড় অর্জন হচ্ছে তোমাকে পাওয়া, সারাটি জীবন এভাবেই পেতে চাই মৃত্যুর আগ পর্যন্ত হাতে হাত রেখে এগিয়ে যেতে চাই, তোমার থেকে কি পেতে পারি সেই সুযোগ, ওহে আমার প্রিয়তমা। 

আরও দেখুনঃ বিজয় দিবসের শুভেচ্ছা (নতুন সংগৃহীত)

বেস্ট প্রপোজ মেসেজ | গার্লফ্রেন্ডকে প্রপোজ করার মেসেজ

১. আমি তোমাকে খুব পছন্দ করি, আমি তোমাকে ভালোবাসি এবং আমি তোমাকে সারা জীবনের জন্য চাই।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

২. আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি, আমি তোমাকে আমার জীবনে চিরকাল চাই, ভালোবাসা অবিরত প্রিয়তম।

৩. তোমার হাতে হাত রেখে জীবনের পথে এগিয়ে যেতে চাই, বলোনা দেবে কি আমাকে সেই অধিকার!

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

৪. তোমার জন্য মনের মনে কোথায় সাজিয়েছি অনেক স্বপ্ন, সময় হলে চলে এসো আমার নিকটস্থ, ভালোবাসায় ভরিয়ে দেব ওহে প্রিয়তমা, তোমাকে আমি ভালোবাসি এটাই বড় সত্য।

৫. কিভাবে বলব বলো তোমায় মনের কথা, ধুর ছাই বুঝেই পাই না, শুধু এটাই বলব তোমায় দেখেছি শারদপ্রাতে, তোমায় দেখেছি মাধবী রাতে আর তোমাকেই দেখেছি আমার হৃদ মাঝারে।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

৬. তোমায় নিয়ে দুচোখ জুড়ে স্বপ্নের চলাচল তোমায় পেতে মনের দেশে ইচ্ছের কোলাহল।

৭. আজ এই দিনে তোমাকে বলতে চাই, অনুভূতি প্রকাশের ভাষা নাই পাই, শুধু এটুকুই জানি আমার এই মনের অগোচরে তুমি হিনা কেউ নাই, ভালোবাসি প্রিয় আর তোমাকে পেতে চাই আগামী জীবনে। 

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

৮. আমি তোমার চোখে শুধু নিজেকে না বরং দেখতে পায় আমার আজ আগামীকাল এবং আমার আগামী সময় কে। কেননা ভালবেসেছি তোমায়, বেশে যাব আমিও কি কখনো ভালোবাসা পাব?

৯. আমার হয়ে যাও তুমি তোমার হয়ে যাই আমি, এমন শুভক্ষণ আসবে কি কখনো ওহে আমার জীবনের প্রথম ফুল রানী।

প্রপোজ ডে ২০২৪ এসএমএস

১০. শোন প্রিয়া, আমার প্রিয়া,,,, যাহা বলি মনোযোগ দিয়া,,,,, তোমাকে আমি পছন্দ করি,, তোমাকে আমি ভালোবাসি বলতে চাই কিন্তু বলতে পারি না। তোমার আদর ভালোবাসা শুধু আমাকে দিবা,,,, তুমি যদি রাজি থাকো বল তোমার মা বাবাকে গিয়া, হ্যাপি প্রপােজ ডে.

আরও দেখুনঃ একুশে ফেব্রুয়ারি পিকচার ২০২৪ 

প্রথম প্রেমের প্রপোজ | বাংলা রোমান্টিক প্রপোজ | প্রপোজ ডে এসএমএস

গোলাপ যায় শুকিয়ে,,,,, চাঁদ যায় লুকিয়ে,,,, দিন যায় ফুরিয়ে,,,,, পাখিরা যায় উড়িয়ে,,,,, কথা দিলাম বন্ধু তোমায় দেবো না আমি হারিয়ে,,,,,, যদি রাখো তোমার হৃদয়ে,,,,,,, থাকবো আমি তোমার হয়ে,,,,

তোমার কাছে এসেছি নিয়ে বড়ো আশা,,,,,,,, যদি পাই একটু তোমার হৃদয়ের ভালোবাসা

প্রেম করতে গিয়ে আমার একি হলো দায়,,,,,,,, ঘরের বাইরে নানা লোকে নানা কথা কয়,

সত্যি করে বলো না আমায়,,,,,,,তুমি ভালোবাসো কতো,,,,,,,,ভাবো না তো অন্য কিছু বাজে মেয়ের মতো

ভালোবাসার সুতো দিয়ে বুনেছি যে জাল,,,,,,,, সেই জালেতে বেঁধে তোমায় রাখবো চিরকাল,,

তোমার লাগিয়া আমি বসে আছি অপেক্ষায়,,,,,,,, ফুলমালা লয়ে হাতে বসে আছি আশায়,,

রূপের তুলনা নাইকো তোমার,,,,,, তুমি যে অপরুপা,,,,,, কিছুতেই তো যায়না ভোলা,,,,,, ক্ষনিকের সেই দেখা,

স্বপ্নে দেখা রাজকন্যা কোথায় তুমি থাকো,,,,,,,প্রেম সাগরে ডুবিয়ে দিতে কেন আমায় ডাকো,

কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,

এতো দেখি তবু প্রিয় সাধ কভু মেটে না,,,,,,,সব বাধা ঠেলে দিয়ে কাছেতে এসো না,,

রিক্ত আমি!! নিঃস্ব আমি,,,,,,,আমার দেওয়ার কিছু নাই,,,,,,,,আছে শুধু মোর ভালোবাসা,,,,,,দেবো তোমায় তাই,

ফুল কেন ফুটেছিল যদি যাবে ঝরে,,,,,, ভালো কেন বেসেছিলে যদি যাবে দূরে,,

মনের মতো ঘোরার সময় সঙ্গী যদি পাই,,,,,,, ঘুরবো পথে লয়ে তারে তোমারে জানাই,

পেনের কালি নয়,,,,,,, রক্ত দিয়ে লিখছি চিঠি,,,,,,,, সত্যি যদি ভালোবাসো উত্তর দেবে ঠিকই,,,

নাই বা দিলে আমায় তুমি ভালোবাসার দাম,,,,,,,, প্রেমের জ্বালা বুঝবে একদিন জানতাম,

আরও দেখুনঃ সেনাবাহিনী পিকচার | সেনাবাহিনীর ছেলে ও মেয়েদের ছবি

গার্লফ্রেন্ডকে প্রপোজ করার মেসেজ

1.আমার উপর রাগ করলে,,,,,, আমি যাবো কোথায়,,,,,,,, তুমিই আমার সব কিছু গো করো ক্ষমা আমায়,

2. প্রীতির মাঝে ইতি দিয়ে শেষ করেছি চিঠি,,,,,,,, তুমি যদি ভালোবাসো বুঝতে পারবে এটি,,

3.মিশিয়ে দিলাম চিঠির ভাষায়,,,,,,,প্রেম মাখানো ভাষা,,,,, বুঝে নিও চিঠি পড়ে,,,,,, আমার ভালোবাসা,,

4.কণ্ঠে পরে ফুলের মালা,,,,,,,অভিসারে এসো প্রিয়ো,,,,, বসে আছি দুয়ার খুলে,,,,,,,শুধু তুমি আমায় ভালোবেসো,,

5.প্রেমে তোমার জড়িয়েছি,,,,,,, কেমনে বোঝাই বলো,,,,,,, একবার শুধু কাছে এসে ভালোবাসি বলো

6.হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই

7.জানিনা তুমি কে,,,,, আর কেনই বা ডাকি তোমায় আমি,,,,, তোমার জন্য নিশি জাগি আর একলাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন,,,, তুমি আমার কল্পনার রাজকুমারী,

8.“তুমি অপরুপ সুন্দরী, তুলনাহীন ভালো মন তোমার। আমি রুপের প্রেমে পড়তেই পারতাম , তোমার রুপ প্রেমে পড়ার মতোই। তবে আমি প্রেমে পড়েছি তোমার মনের। তোমার মনের শুদ্ধতা আমাকে আষ্টেপৃষ্টে বেধে চলেছে কেবল। তোমার প্রেমের শুদ্ধ অনলেই পুড়তে চাই সারাটি জীবন। সুযোগ দিও মনের ঘরের বাসিন্দা হতে মন-সুন্দরী।”

9.“নাটোরের বনলতা সেন কেও হার মানায় তোমার সৌন্দর্য, স্বর্গের কোনো হুর যেনো মর্তে নেমে এসেছে। প্রথম দেখাতেই তোমার প্রেমে পড়েছি, তুমি এখন আমার কল্পনা বাস্তব সবটা জুড়ে আছো। তোমাকে সামনাসামনি বলতে পারিনি, তাই এখন বলছি ভালোবাসি তোমায়।”

10.“ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে দেয় আর নতুন আনন্দে নিজেকে খুশি রাখতে সাহায্য করে। ভালবাসা মানে একজনের সব দোষগুলো জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা। প্রিয় আমার অবস্থা ঠিক এমনই। তোমাকে আমার জীবনে পেয়ে আমার সমস্ত অতীতের দুঃখগুলো যেনো ম্লান হয়ে গেছে, তোমার সবকিছুরই প্রেমে পড়ছি বারংবার। আমার সমস্তটা দিয়েই তোমাকে ভালবেসে পেলেছি,তোমাকে ছাড়া আজকাল বাঁচার কথা কল্পনাতেও আসে না। আমার সমস্ত স্বপ্নে, বাস্তবে, ভবিষ্যতে শুধু তোমারই বসবাস।”

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 132

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *