মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম | Most Expensive Ice-cream.

মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম এর নাম এবং ছবি নিয়ে সাজানো হয়েছে আমাদের আজকের এই আর্টিকেলটি। আইসক্রিম খেতে তো সকলেই পছন্দ করেন। কিন্তু জানেন কি কত রকমের এক্সপেনসিভ আইসক্রিম রয়েছে বিশ্বে!

আজ মূলত আমরা এমনই কিছু জনপ্রিয় এবং চোখ ধাঁধানো আইসক্রিম এর নাম ও ছবি আপনাদের সাথে শেয়ার করব। তাই যারা মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিমের নাম ও পিডিএফ ছবি সংগ্রহ করতে চান তারা আমাদের আজকের পোস্টটি শেষ পর্যন্ত দেখুন। 

মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম

আরও পড়ুনঃ শূন্য থেকে কোটিপতি হওয়ার উপায়

মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম

ভ্যানিলা, চকলেট, টু ইন ওয়ান থেকে শুরু করে কেশর পাস্তা ডেজার্ট ধর্মী এই খাবারের যেন জনপ্রিয়তার শেষ নেই। কেননা বেশিরভাগ মানুষের কাছেই আইসক্রিম খুবই পছন্দের ও ভালো লাগার একটি খাবার। কিন্তু স্বাভাবিকভাবেই যদি কাউকে বলা হয় এক একটি আইসক্রিমের দাম লাখ টাকা। তাহলে নিশ্চয়ই আমার আপনার মত সাধারন মানুষের চোখ কপালে উঠবে এটাই স্বাভাবিক। কিন্তু জানতে তো বাধা নেই।

তাই আজকে আমরা মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম এর নাম গুলো জানব এবং সেগুলো দেখতে কেমন তার ছবি গুলো শেয়ার করব। তাহলে আসুন দেশের সবচেয়ে দামি আইসক্রিমের নাম ও ছবি দেখে নেওয়া যাক।

আর হ্যাঁ, অবশ্যই আর্টিকেল টি পড়ার পরবর্তীতে কমেন্ট করতে ভুলবেন না যে আমাদের সাজেস্টকৃত মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম গুলোর মধ্যে থেকে কোন আইসক্রিমটি আপনার কাছে সবচেয়ে পছন্দ হয়েছে এবং সেটা আপনি কখনো খেয়েছেন কি না।

মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিমের নাম

মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিমের নাম হলো “সারাম সেন্সে সারদিন লাক্সুরি” (Serendipity Serenade Luxury)। এটি একটি বিশেষভাবে ডিজাইন করা এক্সপেন্সিভ আইসক্রিম, যা দুনিয়ার অন্যান্য আইসক্রিম সামলানো গাঢ় খাঁচা দিয়ে প্রস্তুত করা হয়। এই আইসক্রিমের মূল উপাদান মধু, ফুলের পুষ্প, শুকনো ফল ও ট্রাফের রুপে দ্বিধা করা সোনার গুঁড়িগুলির সাথে মিশ্রিত করে স্বর্ণের প্রস্তর। এটি প্রতি বছর বিশেষভাবে ডিজাইন করা হয় এবং এটির প্রতি কাপের মূল্য প্রায় $1000 থেকে $2000 পর্যন্ত হয়ে থাকে।

আবার এমনই আরেকটি মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিমের নাম হলো- Costliest Ice Cream। যার মূল্য কয়েক লক্ষ টাকা। এছাড়াও মোস্ট এক্সপেন্সিভ ১০ টি আইসক্রিম ব্র্যান্ডের নাম হল:

আইসক্রিম উপভোগ করা একটি সুখজনক অভিজ্ঞতা। স্বাদ, পরিবেশনা, মান এবং উৎসাহের দৃষ্টিতে কিছু আইসক্রিম ব্র্যান্ড বা ভার্জিন ফ্লেভারস ব্যক্তিগত ভাবে উপাস্য হতে পারে। নিচে, মোস্ট এক্সপেন্সিভ 10 টি আইসক্রিম ব্র্যান্ডের নাম দেওয়া হল:

  • Serendipity 3’s Golden Opulence Sundae
  • Knipschildt Chocolatier’s Madeline au Truffle
  • The Berthillon Sorbet
  • The Strawberries Arnaud at Arnaud’s Restaurant
  • Scoop Café’s Black Diamond
  • La Madeline au Truffle by Knipschildt Chocolatier
  • Nishikawa’s Golden Caramel Corn
  • Three Twins Ice Cream’s World’s Most Expensive Ice Cream Sundae
  • The Victoria Ice Cream Vacherin at Lindeth Howe Country House Hotel
  • Frrrozen Haute Chocolate at Serendipity 3

মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম এর ছবি

এছাড়াও আরও অসংখ্য আইসক্রিম মোস্ট এক্সপেন্সিভ আইসক্রিম এর তালিকায় রয়েছে। তো ফ্রেন্ডস আজ এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 135

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *