তানজিন তিশার অডিও ভাইরাল

তানজিন তিশার অডিও | Tanjin Tisha Viral Audio: বর্তমান সময়ের “টক অফ দা কান্ট্রিতে” পরিণত অভিনেত্রী তানজিন তিশা ব্যক্তিগত জীবন নিয়ে আবারো আলোচনা সমালোচনার মুখে। কানাঘুষো এটা আমরা সবাই জানি যে- অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়িয়ে পড়েছেন এই অভিনেত্রী। তাদের মাঝে রয়েছে প্রেমের সম্পর্ক। মূলত দুজনের মধ্যে মনোমালিন্য হওয়ার কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন জনপ্রিয় সুন্দরী এই অভিনেত্রী। তবে এটা কতটুকু সত্য?

তানজিন তিশার অডিও

আরও দেখুনঃ জান্নাত তোহা ভাইরাল ভিডিওসাফা কবির ভাইরাল ভিডিও

দেখুন এর পূর্বে “অন্তরঙ্গ ভিডিও তোপের মুখে তানজিন তিশা” এমন কিছু শিরোনাম বেরিয়েছিল এই অভিনেত্রীকে কেন্দ্র করে। এমনকি তানজিন তিশার এক মিনিটের ভিডিও ভাইরাল হয়েছিল ইতোমধ্যে। সত্যি বলতে, যারা পাবলিক ফিগার রয়েছেন তাদেরকে কেন্দ্র করে হারহামেশাই এমন হেডলাইন তৈরি হয়, যার কিছু কিছু ঘটনা সত্য থাকে আবার কিছু কিছু মনগড়া। তবে এবার তানজিন তিসার অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যা আমরা আপনাদের জন্য সংযুক্ত করেছি আজকের পোস্টে।

তানজিম তিশার অডিও | তানজিন তিশার ৯ মিনিটের অডিও ভাইরাল

সম্প্রতি তানজিন তিশার অডিও হিসেবে যেটা ফাঁস হয়েছে এবং আলোচনার মুখে রয়েছে, সেটা থেকে জানা যাচ্ছে যে— অভিনেত্রী তানজিন তিশা সম্পর্কে জড়িয়ে বেশ সমস্যায় রয়েছেন। তার কথার উপর ভিত্তি করে বলা যায়– তার প্রেমিক একটা সময় নেশা করতো এবং বিভিন্ন জনের সাথে রিলেশনে জড়িয়ে পড়তো।

কিন্তু তানজিন তিশার সঙ্গে পরিচয় হওয়ার পরবর্তীতে তাদের মধ্যে একটা ভালো সম্পর্ক তৈরি হয়, অতঃপর সবকিছু থেকে লিভ নেন তার প্রেমিক। তবে একটি দীর্ঘ সময়ের পর আবারো পরিবর্তন ঘটে তানজিনের প্রেমিকের মাঝে। মূলত এই বিষয়টা স্পষ্ট করতেই তিনি কথা বলেন তৃতীয় ব্যক্তির সঙ্গে।

তাদের মধ্যে কি কথা হয়, কোন বিষয়টি উঠে আসে এবং তানজিন তিশা আদৌ বুলিং এর শিকার হচ্ছেন কিনা, জানতে হলে এখনই শুনুন তানজিন তিশার অডিও, যেটা তানজিন তিশার অডিও ক্লিপ হিসেবে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর জন্য ক্লিক করুন নিচের বাটনটিতে।

তানজিন তিশার অডিও ভাইরাল-কারীর নাম

অডিও ফাসকারীর নাম প্রকাশ করেছেন তানজিন তিশা, তিনি জানিয়েছেন– বর্তমান পরিস্থিতি এমনটাই হয়েছে যে আমি যদি স্ট্যাটাস দিয়ে কোন কিছুই স্পষ্ট করতে চাই তাহলেও আমাকে বুলিংয়ের শিকার হতে হচ্ছে। আর তাই তিনি মনে করেছেন- স্পেশালি ডিবি অফিসে আসলে তার একটা হেল্প হবে এবং সম্পূর্ণ বিষয়টার সত্যতা স্পষ্ট ভাবে উপস্থাপন করতে পারবেন তিনি। আর তাই অভিনেত্রীর তানজিন তিশা ডিসি কার্যালয়ে আসেন। অতঃপর জানিয়েছেন—

তবে এটা মূলত একটি অভিযোগ। এর সত্যতা এখনো পর্যন্ত পাওয়া যায়নি। হয়তো খুব তাড়াতাড়ি পরবর্তী আপডেট এ জানা যাবে অভিনেত্রী তানজিন তিশার অডিও ভাইরাল হওয়ার পেছনে কার হাত রয়েছে তার সম্পর্কে বিস্তারিত।

তবে সেটা যাই হোক না কেন, আপনি যদি জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার অডিও উপভোগ করতে চান তাহলে তানজিন তিশার অডিও ভাইরাল হিসেবে আমরা যে অডিও ক্লিপটি সাজেস্ট করেছি তা এখনই শুনুন।

আরও দেখুনঃ মেহজাবিনের ভিডিও লিঙ্ক দেখুন সরাসরি

তিশার ৯ মিনিটের ফোনালাপ ফাঁস (অডিও)

আপনি যদি ইতোমধ্যে অডিও ক্লিপ টি শুনে থাকেন তাহলে নিশ্চয়ই এটা বুঝতে পারছেন— তানজিন তিশার অডিও হিসেবে যেটা ভাইরাল হয়েছে এটা বহুদিনের পুরনো। মূলত তার প্রাক্তন প্রেমিকের সাথে ব্রেকআপ হওয়ার সময় এই কল রেকর্ডটি করা হয়েছিল এবং অতঃপর অভিনেতা ফারহানের সাথে নতুনভাবে সম্পর্কে জড়ানোর পরবর্তীতে যখন তাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয় এবং এই অভিনেত্রী সুইসাইডের চেষ্টা করেন,

তখন বিষয়টিকে আরো সমালোচনা ও আলোচনার মুখে আনতে নতুন ভাবে ভাইরাল হয় আগের সেই পুরনো অডিও। এজন্যই তানজিন তিশার গোপন অডিও ফাঁস হয়েছে এমনটাই হেডলাইন হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এটা মূলত তানজিন তিশার পুরনো প্রেমের ৯ মিনিটের অডিও ফাঁস। 

তো অডিয়েন্স বন্ধুরা, আজ এ পর্যন্তই। আপনি যদি তানজিন তিশার অডিও সম্পর্কে পরবর্তী আপডেট পেতে চান তাহলে আমাদের সাথে থাকুন। সেই সাথে ট্রেনিং টপিক সম্পর্কে জানতে এবং ভাইরাল ভিডিও লিংক পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করুন। ধন্যবাদ।

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 137

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *