ফেসবুক বন্ধ কেন হয়েছে

ফেসবুক বন্ধ কেন, হঠাৎ ফেসবুক বন্ধের কারণ কি, কি এমন হলো যে– ফেসবুক অ্যাকাউন্ট লগ আউট হচ্ছে! আপনি কি এ বিষয় সম্পর্কে জানতে চান অথবা ইতোমধ্যে এই সমস্যার সম্মুখীন হয়েছেন? যদি আপনার উত্তর হয় “হ্যাঁ” তাহলে বলবো দেরি না করে জেনে নিন- হঠাৎই ফেসবুক বন্ধের আসল কারণ সম্পর্কে। 

ফেসবুক বন্ধ কেন

আরও দেখুনঃ ফেসবুকের সদর দপ্তর কোথায় অবস্থিত?

ফেসবুক বন্ধ কেন | হঠাৎই ফেসবুক বন্ধের কারণ

আজ মঙ্গলবার। মার্চ মাসের ৫ তারিখ। ঠিক রাত ৯ টা ২০ মিনিটের পর থেকে হঠাৎই দেখা দিয়েছে ফেসবুকের সমস্যা। শুরুর দিকে অনেকেই এমনটা মনে করছেন, হয়তো আইডি হ্যাক হয়েছে কিংবা ফেসবুক একাউন্টগুলো সাসপেন্ড হয়েছে। কিন্তু আদৌ কি তাই? একদমই না।

মূলত ধারণা করা হচ্ছে যে মেটা অর্থাৎ ফেসবুকের নিজস্ব কিছু পলিসি পরিবর্তনের কারণে এমন সমস্যা দেখা দিয়েছে। কিন্তু যদি এই বিষয় সম্পর্কে পূর্ণাঙ্গ তথ্য পেতে চান তাহলে এখনো পর্যন্ত অপেক্ষা করতে হবে। কেননা এ বিষয় নিয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি ফেসবুকের নির্মাতা প্রতিষ্ঠান মেটা থেকে। তবে ধারণা করা হচ্ছে খুব শীঘ্রই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই বিষয়ের সঠিক তথ্য প্রকাশ করা হবে।

হঠাৎ করেই বন্ধ অনেকের ফেসবুক একাউন্ট কিন্তু ঠিক হবে কখন?

সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে এমন একটি জনপ্রিয় ও অভ্যাসযোগ্য প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখানে আমরা দিনে অন্তত ১০০বারের বেশি প্রবেশ করে থাকি। বলতে পারেন এই সংখ্যাটা খুব কম জনেরই কম এর মধ্যে পৌঁছায়। আমরা মূলত কিছুটা ফ্রি থাকলেই একটি ঢু মেরে আসি ফেসবুকে। কিন্তু হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ। হঠাৎ লগ আউট ফেসবুক, ইনস্টাগ্রাম ও ম্যাসেঞ্জার। তাই সকলেই নিজস্ব একাউন্ট ঠিক করার জন্য জানতে চাচ্ছেন আসল কারণ।

কেউ সার্চ করছেন গুগলে আবার কেউ সার্চ করছেন ইউটিউবে। আর এ ব্যাপারে ইতোমধ্যে শুধু এটুকুই জানা গিয়েছে যে, আগামীকাল অর্থাৎ মার্চের ৬ তারিখ রোজ বুধবার সকাল সাতটা নাগাদ সময়ের মধ্যে আবারো ঠিক হতে চলেছে মেটার এই সমস্যা। তাই চিন্তা না করে অপেক্ষা করুন, চোখ রাখুন আমাদের ওয়েবসাইটের পরবর্তী আপডেট পেতে। 

ফেসবুক বন্ধ কেন | ফেসবুকের সমস্যা কি শুধু বাংলাদেশ?

হঠাৎই বন্ধ facebook, আর তাই সাধারণ অডিয়েন্সদের মনে খুবই কমন একটি প্রশ্ন হচ্ছে– ফেসবুক অর্থাৎ মেটার এই সমস্যাটি কি শুধুমাত্র বাংলাদেশের মধ্যে সীমাবদ্ধ নাকি পুরো বিশ্ব জুড়ে? এই প্রশ্নের উত্তর হচ্ছে পুরো বিশ্বজুড়েই ফেসবুকের পলিসি ইস্যু দেখা দিয়েছে। আর তাই এই সমস্যার ভুক্তভোগী শুধু বাংলাদেশের মানুষ এমনটা নয়। তাই চিন্তা না করে অপেক্ষা করুন। ধন্যবাদ। 

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 134

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *