শান্তি ভাইরাল ভিডিও লিঙ্ক দেখুন

শান্তি ভাইরাল ভিডিও | shanti viral video link: বর্তমান সময়ের জনপ্রিয় টিকটকার এবং ডান্সার শান্তি রহমান নাজিয়া। যিনি বাংলাদেশে একজন পাবলিক ফিগার এবং খুবই আলোচিত ও সমালোচিত ওমেন। কেননা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার এক লিংক, যা এনেছে নতুন আলোড়ন।

শান্তি ভাইরাল ভিডিও

অনেকেই ব্যতিব্যস্ত– শান্তি ভাইরাল ভিডিও লিংক সংগ্রহে। ঠিক এ কারণেই আমাদের আজকের পোস্ট। কারণ আজ আমরা কথা বলব শান্তি ভাইরাল ভিডিও সম্পর্কে। পাশাপাশি শেয়ার করব, শান্তির ভাইরাল ভিডিও ফুটেজ ও শান্তি ভাইরাল ভিডিও লিংক। তাই নিচে দেখুন এবং আপনি যদি জান্নাত তোহার ভাইরাল ভিডিও লিংক পেতে চান তাহলে সরাসরি ক্লিক করুন এই লিংকে।

আরও দেখুনঃ তানজিন তিশার অডিও ভাইরাল.

শান্তি ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় লিঙ্ক ভাইরাল হওয়া খুবই সাধারণ একটা বিষয়। লক্ষ্য করলে এমনও দেখতে পাবেন যে– কিছু কিছু সেলিব্রিটি অথবা ব্লগারদের ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল হয় এবং তাদের ব্যক্তিগত ভিডিও লিংক প্রকাশ পায়। যেগুলো সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন যাবত খুবই আলোচিত ও সমালোচিতর মধ্যে থাকে এবং এরই মধ্যে বেড়ে যায় ওই সকল পারসনদের ফ্যান ফলোয়ার এবং লাইক কমেন্ট ও রিচ এর ইমপ্রুভমেন্ট। আর তাই অনেকেই মনে করেন ভাইরাল ভিডিওর লিংক প্রকাশ পাওয়া এটা ইচ্ছাকৃত।

তবে যাই হোক, বাংলাদেশের একজন সেলিব্রেটি টিক টকার শান্তি রহমানের প্রকাশ পেয়েছে লিংক। যা এরই মধ্যে ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়, এমনকি নু*ড ভিডিওর আসল তথ্য ফাঁসও করেছেন তিনি। যার লিংক আমরা শেয়ার করেছি আজকের আর্টিকেলে। তবে আপনি যদি এখনো পর্যন্ত না জানেন– কে এই শান্তি রহমান এবং তাকে নিয়ে কেন সমালোচনার বন্যা বয়ে চলেছে, তাহলে নিচচের আলোচনাটুকু পড়ুন অথবা নিচে দেওয়া লিংকে সরাসরি ভিজিট করার মাধ্যমে উপভোগ করুন- শান্তি ভাইরাল ভিডিও লিংক।

আরও দেখুনঃ মেহজাবিনের ভিডিও লিঙ্কসাফা কবির ভাইরাল ভিডিও লিংক.

শান্তি রহমান নাজিয়ার বায়োগ্রাফি

বাংলাদেশের একজন নাগরিক ও তরুণ প্রতিভাধর ব্যক্তিত্ব শান্তি রহমান নাজিয়া। তিনি মূলত একজন সুন্দরী ও প্রফেশনাল tiktoker. যার মিডিয়া জগতে টিক টক এর মাধ্যমে আবির্ভাব ঘটে। তবে সুন্দর সুন্দর ডান্স পারফরমেন্স এর মধ্য দিয়ে তিনি নামের পাশে ডান্সার পরিচয়টাও বেশ ভালোই গড়ে তুলেছেন।

আর তাই বাংলাদেশের একজন তরুণ ও প্রতিভাধর ড্যান্সার এবং টিক টকার হিসেবে পরিচিত শান্তি রহমান নাজিয়া। যার সোশ্যাল মিডিয়ায় রয়েছে প্রচুর ফ্যান ফলোয়ার এমনকি তিনি মডেলিং এও যুক্ত হচ্ছেন এরই মধ্যে। অতএব শান্তি মূলত একজন মডেলিং প্লাস পাবলিক ফিগার, যিনি সোশ্যাল মিডিয়া জগতে তার ক্রিয়েটিভিটি দিয়ে পরিচয় করে তুলেছেন।

শান্তি ভাইরাল ভিডিও লিংক

ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহ থেকে থাকে এটা আমরা সবাই জানি। তবে সেই ব্যক্তিটি যদি একটু পরিচিত মুখ অথবা পাবলিক ফিগার হয়ে থাকে, তাহলে তো কোন কথাই নেই। শান্তির রহমান নাজিয়া মূলত বাংলাদেশের পরিচিত মুখ। তার সুন্দর মুখচ্ছবি এবং সুন্দর হাসি প্লাস ক্রিয়েটিভিটির কারণে তিনি অনেকটাই পরিচিত।

তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছিল শান্তি রহমান নাজিয়ার ভাইরাল ভিডিও প্রকাশ পেয়েছে, যে ভিডিওতে তার বয়ফ্রেন্ড এর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে। তবে এটা কতটুকু সত্য তা ইতিমধ্যে প্রমাণ করেছেন শান্তির রহমান। যেটা সম্পর্কে আপনি জানতে পারবেন আমাদের সাজেসকৃত ভিডিওটি দেখে। এজন্য সরাসরি ক্লিক করুন এই লিংকে। 

শান্তি ভাইরাল ভিডিও

শান্তির ফুল ভাইরাল ভিডিও

শান্তি রহমান নাজিয়ার তৈরিকৃত ভিডিও গুলো মাঝেমধ্যেই ভাইরাল হয়। যেমন কিছুদিন আগে তিনি সময় টিভিতে এক সাক্ষাৎকারে বলেন– বাংলাদেশের সুপারস্টার শাকিব খান তার যোগ্য নয়, আর তাই তিনি তার সঙ্গে অভিনয় করতে কখনোই মত প্রকাশ করবেন না। এই ভিডিওটি মূলত সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন ফেলেছিল।

ঠিক একইভাবে শান্তি রহমানের প্রায় ভিডিও ভাইরাল হয়। তবে টেলিগ্রাম ও whatsapp অ্যাকাউন্ট এর মাধ্যমে শান্তি রহমানের একটি লিংক ভাইরাল হয় যেটা ছিল ব্যক্তিগত। আর এটাই দেখতে আগ্রহী অডিয়েন্স বন্ধুগণ। তবে ইতোমধ্যে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে আপনি যদি শান্তির রহমান ভাইরাল ভিডিও গুলো সম্পর্কে জানতে চান তাহলে ক্লিক করুন এই লিংকে।

শান্তি রহমানের গোপন ভিডিও লিংক

শান্তির রহমানের গোপন ভিডিও লিংক সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কেননা ভিডিওটি বিভিন্ন ভিডিও প্লাটফর্মে ভাইরাল হওয়ার পর ভাইরাল ভিডিও নিয়ে মুখ খোলেন শান্তি এবং তার বয়ফ্রেন্ড। সবশেষে এটা প্রমাণিত হয় যে ভিডিওটি একদমই তাদের নয়। তুমি বিষয়টা যাই হোক ভিডিওটিতে শান্তির রহমানকে দেখা গিয়েছে আর তাই সেটা শান্তি ভাইরাল ভিডিও লিংক হিসেবে পৌঁছেছে সকল অডিয়েন্সদের কাছে।

আর তাই সবাই এখনো পর্যন্ত জানতে আগ্রহী কি ছিল শান্তি ভাইরাল ভিডিওতে! মূলত আপনি যদি নতুন প্রকাশিত শান্তি ভাইরাল ভিডিও লিংক গুলো পেতে চান তাহলে বলবো পরবর্তী আপডেট পর্যন্ত সাথে থাকুন। আর যদি ট্রেন্ডিং বিষয় সম্পর্কে জানতে চান তাহলে ফলো করুন আমাদের ওয়েবসাইট। ধন্যবাদ।

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 137

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *