ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক

ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক মাঝেমধ্যেই প্রকাশ পায়। যেগুলোর কিছু ভিডিও থাকে ইতিবাচক এবং কিছু ভিডিও থাকে নেতিবাচক। মূলত ফেসবুক এমন একটি সামাজিক যোগাযোগ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে, যেখানে ভালো মন্দ উভয় বিষয়ের সাথেই পরিচিত হওয়া যায়। 

এমন অনেক অডিয়েন্স বন্ধু রয়েছেন যারা– ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক পেতে উৎসুক। ঠিক এ কারণেই আজকের এই পোস্টে আমরা আপনাদেরকে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম মেটাতে প্রকাশিত ভাইরাল ভিডিও লিংক গুলো সাজেস্ট করব। 

আরও দেখুনঃ বাজি লাইভ লগইন করবেন যেভাবে.

ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক

ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক

ইতোমধ্যে ফেসবুকে লিংক ভাইরাল হয়ে সবচেয়ে আলোচিত ও সমালোচিতর মধ্যে রয়েছে ব্লগার জান্নাত তোহা, স্কুল ছাত্রী তাসনিম আয়েশা, অভিনেত্রী সাফা কবির ও মেহজাবিন চৌধুরী, সুপারস্টার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং টিক টক এর সুন্দরী কিছু পরিচিত মুখ। 

উল্লেখিত এই ব্যক্তিত্ব গুলোর যে লিংকগুলো ইতিমধ্যে ভাইরাল হয়েছে, সেগুলো মূলত খারাপ এক্সপ্রেস ভিডিওর অন্তর্ভুক্ত। তবে হ্যাঁ, ফেসবুকে ইতোমধ্যে এক্সপ্রেস ভিডিও ছাড়াও অন্যান্য আরো কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেমন– অভিনেত্রী হুমায়রা হিমুর ভাইরাল ভিডিও লিংক প্রকাশ। যিনি ইতোমধ্যে গত হয়েছেন এবং ইনভেস্টিগেশন চলছে যে, এই জনপ্রিয় অভিনেত্রী আত্মহত্যা করেছেন নাকি মেরে ফেলা হয়েছে তাকে! তবে আপনি যদি সরাসরি ভাইরাল ভিডিও লিংক গুলো পেতে চান এবং ডাউনলোড করতে চান, তাহলে সরাসরি ক্লিক করুন-

ফেসবুকে নতুন মেয়েদের আজকের ভাইরাল লিংক

ফেসবুক এমন একটি সামাজিক যোগাযোগ মাধ্যম যেখানে প্রায় প্রত্যেকদিন নতুন নতুন বিষয় প্রকাশ পায়। কেননা ফেসবুকে ভিডিও শেয়ারিং ফিচার চালু হয়েছে বেশ কিছুদিন যাবত। আর তাই যে সকল ভিডিও গুলো কিছুটা দৃষ্টিনন্দন অথবা অত্যন্ত আকর্ষণীয় কিংবা অডিয়েন্সদের রুচি সান্ন্যাস করে, ওই সকল ভিডিও গুলো মূলত ফেসবুকে দ্রুত ভাইরাল হয়। এই মুহূর্তে ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক হিসেবে সবচেয়ে বেশি আলোচনার মুখে রয়েছে জান্নাত তোহার ভাইরাল ভিডিও লিংক। যেটা আপনি চাইলে এখনই সরাসরি আমাদের সাজেস্ট কৃত লিংকে ক্লিক করার মাধ্যমে উপভোগ করতে পারেন। 

তবে হ্যাঁ, আপনি যদি ফেসবুকে নতুন মেয়েদের আজকের ভাইরাল লিংকগুলো পেতে চান তাহলে কিছু সময় অপেক্ষা করুন এবং আমাদের পরবর্তী আপডেট পর্যন্ত সাথে থাকুন। কেননা ফেসবুক সহ যেকোন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে যে ভিডিওগুলো ভাইরাল হয় আমরা তার সব আপডেট দেওয়ার চেষ্টা করি আমাদের ওয়েবসাইটে।

তবে আপনি যদি ভাইরাল ভিডিও লিংকগুলো সম্পর্কে জানতে চান তাহলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অথবা ইউটিউবে এই সম্পর্কে সার্চ করতে পারেন। অথবা যুক্ত হতে পারেন হোয়াটসঅ্যাপ ভাইরাল ভিডিও লিংক শেয়ারিং গ্রুপ এবং টেলিগ্রাম ভাইরাল ভিডিও লিংক শেয়ারিং গ্রুপ বা বিভিন্ন চ্যানেলে। এবার আসুন জেনে নেই- ফেসবুকে নতুন মেয়েদের আজকের ভাইরাল লিংক সংগ্রহের উপায় বা সোর্স সম্পর্কে আরও কিছু।

ভাইরাল ভিডিও লিংক সংগ্রহের উপায়

নতুন প্রকাশিত যেকোনো ভাইরাল ভিডিও লিংক সংগ্রহের অন্যতম উপায় হচ্ছে— ভাইরাল ভিডিও লিংক শেয়ারিং ওয়েবসাইট এবং টেলিগ্রাম ও whatsapp ভাইরাল ভিডিও লিংক শেয়ারিং গ্রুপ। কেননা ভিডিও শেয়ারিং প্লাটফর্মে যেকোনো ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ওই সকল ওয়েবসাইট এবং গ্রুপগুলো অডিয়েন্সদের বিনোদন দেওয়ার জন্য ভিডিওগুলো দ্রুত শেয়ার করে থাকে। তাই আপনি যদি ভাইরাল ভিডিও লিংক সবার আগে পেতে চান তাহলে দেরি না করে এখনই নিজের একটি টেলিগ্রাম একাউন্ট ক্রিয়েট করুন অথবা ক্লিক করুন এই লিংকে।

ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক প্রকাশের কারণ

তো পাঠক বন্ধুরা, ইতিমধ্যে আমরা ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক কিভাবে পেতে পারেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। তবে অনেকেই জানতে চান যে ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম গুলোতে কিছু ভিডিও অনেক বেশি ভাইরাল হয়। মূলত ভিডিও ভাইরাল হওয়ার পেছনে কারণটা কি?

এক্ষেত্রে বলা যায় ব্যক্তিগত প্রশংসা ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক প্রকাশের একটি কারণ। এছাড়াও ফেসবুকে নতুন মেয়েদের ভাইরাল লিংক প্রকাশের পেছনে কিছু পুরোনো অথবা সাধারণ প্রথাগতি রয়েছে, যা নিম্নলিখিত কারণে সম্ভব। যথাঃ-

১. ক্যাপশন এবং হ্যাশট্যাগ: পোস্টের ক্যাপশন এবং হ্যাশট্যাগ এমন করে ডিজাইন করা হতে পারে, যা লোকদের আকর্ষণ করে। আপনি আপনার পোস্টের ক্যাপশন এবং হ্যাশট্যাগ এই উদ্দেশ্যে ব্যবহার করতে পারেন যে তা ভাইরাল হতে পারে এবং অডিয়েন্সদের অনেক বেশি উৎসুক এবং আপনার ভিডিওটি দেখার জন্য আগ্রহী হতে পারে। 

২. আকর্ষণীয় ভিডিও এবং চিত্র: আপনি একটি মজাদার, আকর্ষণীয় ভিডিও বা চিত্র শেয়ার করে পোস্টটির স্বার্থে প্রকাশ করতে পারেন। কেননা এই কারণে ও বেশ কিছু সময় ভিডিও ভাইরাল হয়। 

৩. সোশ্যাল মিডিয়া স্ট্রাটেজি: কিছু পেজ বা গ্রুপ অথবা প্রোফাইল একই পোস্ট ভাইরাল করতে সাহায্য করতে পারে। আপনি এই স্ট্রাটেজি ব্যবহার করে নতুন মেয়েদের পোস্ট বিস্তারিতভাবে শেয়ার করার মাধ্যমে ভাইরাল করতে পারেন। 

৪. লোকের রূচি সান্ন্যাস করে: একটি পোস্ট যদি বোঝা যায় যে তা লোকের রূচি সান্ন্যাস করে, তবে সেই লিংক ভিডিওটিও ভাইরাল হয়ে থাকে। 

যারা কনটেন্ট ক্রিয়েটর অথবা ভিডিও ব্লগার তাদের বেশ কিছু ভিডিও হঠাৎই ভাইরাল হয়ে থাকে। এর অন্যতম কারণ ইউনিট টপিক, মানসম্মত ভিডিও এবং ভিডিওর থাম্বেল ও টাইটেল আকর্ষণীয় হওয়া এবং অতিরিক্ত রিচ হওয়া, মানে অল্প সময়ে দ্রুত অডিএন্সদের কাছে পৌঁছানো।

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 134

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *