বিটিএস কি বাংলাদেশে আসবে (আজকের খবর)

বিটিএস কি বাংলাদেশে আসবে! বর্তমানে তুমুল জনপ্রিয় এবং অত্যধিক পরিচিত ব্র্যান্ড দল বিটিএস। যারা সর্বোচ্চ বাজেটের কনসার্ট করে বলে জানা গিয়েছে। বাংলাদেশ এমন একটি দেশ যেখানে বিটিএস এর ফ্যান ফলোয়ারের সংখ্যা অত্যাধিক। আর তাই বি টি এস কবে আসছে বাংলাদেশে, এটা জানতে সকলেই কম বেশি উৎসুক।

বিটিএস কি বাংলাদেশে আসবে

তো অডিয়েন্স বন্ধুরা, আপনি যদি কোরিয়ান ব্র্যান্ড বিটিএস এর ফ্যান হয়ে থাকেন এবং জানতে চান বিটিএস কি বাংলাদেশে আসবে, আর যদি এসে থাকে তাহলে সেই সময়টা কখন এবং কোথায়! তাহলে আজকের পোস্টটি সম্পূর্ণ পড়ুন। কেননা সর্বশেষ আপডেট নিয়ে আমরা আজকের এই খবর প্রকাশ করতে চলেছি। 

বিটিএস কি বাংলাদেশে আসবে?

হ্যাঁ, বিটিএস কোরিয়ান ব্র্যান্ড দল বাংলাদেশে আসবে। কেননা সর্বশেষ খবর থেকে এটা জানা গিয়েছে–  ইতিমধ্যে বিটিএস এর ওয়ার্ল্ড ট্যুরের তালিকা 2024 পর্যন্ত বুকড করা হয়েছে। কিন্তু তাতে বাংলাদেশের নাম না থাকলেও, বিটিএস আসবে বলে জানিয়েছে অন্তর সোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। 

আরও দেখুনঃ ভালোবাসা কি | ভালোবাসা কিভাবে হয় | ভালোবাসার বৈজ্ঞানিক সূত্র

বিটিএস বাংলাদেশে কবে আসবে?

২০২৩ সালের প্রথম দিকে বিটিএস দলটি কোথায় কোথায় কনসার্ট পরিবেশন করবে এবং বিশ্বভবনে যাবে সেটা নির্ধারণ করা হয়েছে। কিন্তু তাতে বাংলাদেশের নাম উল্লেখ নেই। তবে বাংলাদেশে বিটিএস আসবে কিনা, বিটিএস কবে আসবে!

মূলত বাংলাদেশের বিটিএস ভক্তদের আগ্রহের কথা বিবেচনা করে অন্তর শোবীজের কর্ণধার স্বপন চৌধুরী বলেছেন— তারা অফিসিয়াল যোগাযোগ করেছেন, এমনকি বিটিএস এর ম্যানেজারের সাথেও কথা হয়েছে তাদের। তাই বিটিএস ২০২৩ সালের শেষের দিকে আসবে বলে আশা করা যায়। 

আজ ডিসেম্বরের ৮ তারিখ।  বছর শেষ হতে আর কিছুদিন বাকি। ঠিক এ কারণেই কিছু কিছু অডিয়েন্সদের প্রশ্ন বিটিএস কি বাংলাদেশে আদৌ আসবে! আর যদি এসে থাকে তাহলে সেটা ২০২৩ সালে নাকি ২০২৪ সালে? বিটিএস কি বাংলাদেশ সম্পর্কে জানে? আর বিটিএস যদি বাংলাদেশে আসে তাহলে বাংলাদেশে bts কনসার্টের টিকেট মূল্য কত হবে? 

এই সকল প্রশ্নের উত্তর জানতে পোষ্টের পরবর্তী অংশটুকু পড়ুন। সেই সাথে আরো জেনে নিন– ঢাকায় শো করতে আসছে বিটিএস, এটা কতটুকু সত্য আর কতটুকু মিথ্যা। 

ঢাকায় শো করতে আসছে বিটিএস এর সত্যতা কতটুকু?

বিটিএস কি বাংলাদেশে আসবে

প্রখ্যাত ইভেন্ট কোম্পানির অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী যেহেতু বাংলাদেশ বিটিএস ফলোয়ারদের প্রত্যাশা দিয়েছেন এবং তিনি জানিয়েছেন যে ইতোমধ্যে বিটিএস ম্যানেজারের সঙ্গে তাদের আলাপ আলোচনা হয়েছে এবং ২০২৩ সালের শেষের দিকে তাদের সাথে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানো হবে, অতএব বাংলাদেশে বিটিএস এর আগমনের সম্ভাবনা এখনো রয়েছে।

আর তাই ঢাকায় শো করতে আসছে বিটিএস ব্র্যান্ড দল এটি সত্য বলে এখনো পর্যন্ত মেনে নেওয়া যেতে পারে। কিন্তু আপনি যদি এর পরবর্তী আপডেট পেতে চান এবং জানতে চান যে ঠিক কোন তারিখে বিটিএস বাংলাদেশে আসছে তাহলে বলব চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। কেননা আমরা আমাদের ওয়েবসাইটে পরবর্তী আপডেটে তা জানিয়ে দেব।

আরও দেখুনঃ বাঙালি মেয়েদের ফোন নাম্বার (নতুন সংগৃহীত)

Bts সম্পর্কিত বহুল জিজ্ঞাসিত প্রশ্ন ও উত্তর

১. Bts মানে কি/বিটিএস মানে কি?

✓ বিটিএস মানে হল দক্ষিণ কোরিয়ান এর একটি ব্র্যান্ড এর ৭ অন্তর্ভুক্ত সদস্য।

২. বিটিএসের ধর্ম কি?

✓ বিটিএস এর সদস্যরা এখনো পর্যন্ত তাদের ধর্মের নাম প্রকাশ করেননি। মূলত এটা তাদের সিক্রেট তথ্য।

৩. bts কি মুসলিম?

✓ এখনো পর্যন্ত বিটিএস সদস্যদের সঠিক ধর্ম সম্পর্কে জানা যায়নি। তাদের মধ্যে একজন রয়েছেন যিনি নাস্তিক হিসেবে নিজেকে প্রকাশ করেছেন আবার কেউ রয়েছেন খ্রিস্টান আবার কেউ রয়েছে অন্য ধর্মাবলম্বীর অন্তর্ভুক্ত। তবে এক কথায় বললে বলা যায় বিটিএস মুসলিম নয়। আর তাছাড়াও আরো বেশ কয়েকটি কারণে বিটিএস ইসলামের দৃষ্টিকোণ থেকে হারাম।

৪. বিটিএস কি বাংলাদেশ সম্পর্কে জানে

✓ হ্যাঁ অবশ্যই বিটিএস বাংলাদেশ সম্পর্কে জানে। 

৫. বাংলাদেশে বিটিএস কনসার্টের টিকেট মূল্য কত

✓ টিকেট মূল্য এখনো পর্যন্ত জানানো হয়নি।

৬. বিটিএস কোথায় থাকে?

✓ বিটিএস দক্ষিণ কোরিয়াতে থাকে। 

৭. বিটিএস কি হারাম

 ✓ অবশ্যই , BTS ইসলামে হারাম। 

৮. বাংলাদেশে বিটিএস আর্মি উৎসব কোথায় হয়

✓ বাংলাদেশ, টোকিও স্কয়ার কনভেনশন সেন্টার-টিএসসিসি, ঢাকা- তে। 

৯. বিশ্বের সবচেয়ে বড় Fandom কি?

✓বিটিএস আর্মি বিশ্বের সবচেয়ে বড় fandom.

১০. ২০২৩ সালের বিশ্বের সবচেয়ে বড় ফ্যানডম কোনটি

✓  BTS.

১১. কোন kpoop গ্রুপের সর্বাধিক ভক্ত রয়েছে?

✓ বি টি এস kpoop গ্রুপের সর্বাধিক ভক্ত রয়েছে।

১২. প্রথম kpoop গ্রুপ কে?

✓ Seo Taiji and Boys হল প্রথম ব্যান্ড যা আমাদের আজকের কে-পপ মিউজিক এবং মেগা ফ্যানডমের মতো। সেও তাইজি কোরিয়ান পপ সঙ্গীতকে জনপ্রিয় আমেরিকান সঙ্গীতের সাথে একত্রিত করে বিপ্লব ঘটিয়েছেন।

১২. ইনস্টাগ্রামে কোন কেপপ আইডলের সর্বাধিক ফলোয়ার রয়েছে

✓ ব্ল্যাকপিঙ্কের লিসা, যার ফ্যান ফলোয়ার এর সংখ্যা প্রায় 97 মিলিয়নের অধিক। 

১৩. BTS এর পূর্ণরূপ কি ?

✓ বিটিএস এর পূর্ণরূপ হল- “BangTan Sonyeondan”। যে শব্দটি একটি কোরিয়ান (Korean) শব্দ। আর এর অর্থ “বুলেটপ্রুফ বয় স্কাউটস (Bulletproof Boy Scouts)”।

১৪. BTS কে বা কারা ?

✓ BTS বা Bangtan Sonyeondan, 2010 সালে গঠিত একটি সাত সদস্যের দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ড গ্রুপ। যে গ্রুপটি বিশ্বে কোটি কোটি ভক্তের মন জয় করে নিয়েছে। 

১৫. বিটিএস এর অন্যান্য নাম কি?

বিটিএস মূলত বিভিন্ন নামে পরিচিত। আর ডি টি এস এর অন্যান্য নামগুলো হচ্ছে-

  • বাংতান বয়েজ (Bangtan Boys)
  • বাংতান সোনিয়োন্দান (Bangtan Sonyeondan)
  • বিয়ন্ড দ্যা স্যিন (Beyond the Scene)
  • বুলেটপ্রুফ বয় স্কাউটস (Bulletproof Boy Scouts)

১৬. বিটিএস সদস্যের নামের তালিকা

বিটিএস সদস্যের নামের তালিকা হলো –

  • আরএম (RM)
  • সুগা (Suga)
  • জিমিন (Jimin)
  • জিন (Jin)
  • জে-হোপ (J-Hope)
  • কিম তাই-হিউং (V)
  • জুংকুক (Jungkook)

তো অডিয়েন্স বন্ধুরা, বিটিএস কি বাংলাদেশে আসবে এবং তারা কবে আসবে এ সম্পর্কে যদি নেক্সট খবরা-খবর পেতে চান তাহলে alleasyadvice এর সাথে থাকুন। পাশাপাশি চাকরির খবর এবং সাধারণ জ্ঞান মূলক প্রশ্ন ও তার উত্তর + ট্রেন্ডিং বিষয়বস্তু সম্পর্কে নিয়মিত পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখুন। খুব শীঘ্রই আবারো দেখা হবে নতুন কোন আলোচনা পড়বে। ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 132

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *