মামুন লায়লার বিচ্ছেদ কেনো হলো

মামুন লায়লার বিচ্ছেদ হচ্ছে, প্রিন্স মামুন লায়লাকে ছেড়ে চলে গেছে, অবশেষে লাইভে এসে বিচ্ছেদের খবর জানালেন “ব্ল ফেইরি লায়লা”। আমরা সবাই কমবেশি জনপ্রিয় এই দুই টিকটকারকে জানি। যারা মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ইস্যু নিয়ে ভাইরাল হয়। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঢুকতেই তাদের নিয়ে বিভিন্ন ভিডিও নিউজের দেখা মিলছে। যাতে এমনটাই বলা হচ্ছে যে– লায়লাকে মেরে চেহারা নষ্ট করে দিয়েছে টিকটকার মামুন। আবার কোথাও এমনটা বলা হচ্ছে– লায়লাকে মারধরের অভিযোগ টিকটকার মামুনের বিরুদ্ধে, বিচ্ছেদ হচ্ছে তাদের। আসুন জেনে নেই– মামুন লায়লার বিচ্ছেদ কেনো হলো এবং এই বিচ্ছেদের খবর কতটুকু সত্য!

মামুন লায়লার বিচ্ছেদ

আরও দেখুনঃ প্রিন্স মামুন লায়লা ভাইরাল ভিডিও

মামুন লায়লার বিচ্ছেদ

অবশেষে ব্ল ফেইরি লায়লা সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে মনের দুঃখ প্রকাশ করলেন। তিনি জানিয়েছেন মামুনের কাছে তিনি এখন বুড়া বেডি। মারধর করে চেহারার বারোটা বাজিয়ে দিয়েছে মামুন। তাদের যে সম্পর্ক সেটা গড়ে উঠেছে টাকার উপর ভিত্তি করে। তার সম্পত্তি বাজেয়াপ্ত করার জন্যই মামুন তার সঙ্গে থেকেছে। এখন টিকটিকার মামুনের কার্য হাসিল হয়েছে বলে তাকে মেরে মুখের অবয়ব পাল্টে দিয়েছে।

তিনি আরো বলেছেন, একটি মানুষের কাছে সবচেয়ে সুন্দর জিনিস হচ্ছে চোখ। আর মামুন ইতোমধ্যে তাকে মেরে তার ডান চোখের বারোটা বাজিয়েছে। এমনকি সেই চোখে তিনি আর কখনো, এই সুন্দর দুনিয়াটাকে নাও দেখতে পারেন।

আরো দেখুনঃ জান্নাত তোহা ভাইরাল ভিডিও লিংক

মামুন লায়লার বিচ্ছেদ কেনো হলো?

মামুন লায়লার বিচ্ছেদ

মামুন লায়লার বিচ্ছেদ কেন হয়েছে এটা যদি আপনি জানতে চান তাহলে আমরা বলব ব্লক ফেইরি লায়লা এর অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করুন। তবে হ্যাঁ আরেকটি দুঃখজনক বিষয় হচ্ছে, ইতোমধ্যে প্রিন্স মামুন তার ফেসবুক পেজ ডিলিট করে দিয়েছে। যে কারণে নতুন করে আবারো পেজ ক্রিয়েট করে লাইভে এসেছেন প্রিন্স মামুনের স্ত্রি ব্ল ফেরি লায়লা। তাই আপনি যদি সেই লাইভটি দেখতে চান তাহলে সরাসরি ভিজিট করতে পারেন আমাদের সাজেস্ট কৃত (click here)এই লিংকে। 

প্রিন্স মামুন ও লায়লার বিচ্ছেদের আসল রহস্য

প্রিন্স মামুন লায়লার উপর টর্চার করে। এতটাই যে সে ট্রিপল নাইনে ফোন করতেও বাধ্য হয়েছিল। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা বিভিন্ন ইস্যু নিয়ে মাঝেমধ্যেই ভাইরাল হওয়ার চেষ্টা করে বলে অনেকের কাছেই এগুলো সাজানো নাটক মনে হয়। তাই কেউ কেউ বলছেন– মামুন লায়লার ব্রেকআপ এর কাহিনী সাজানো নাটক, প্রিন্স মামুন এবং লায়লার বিচ্ছেদ আদৌ হবেনা।

প্রিন্স মামুন লায়লাকে ছেড়ে চলে গেছে, তবে লায়লা মামুন কে ছেড়ে যাবে না। তবে এটার সত্যতা যদি আপনি জানতে চান তাহলে নিচের অডিও রেকর্ডটি শুনে নিতে পারেন। 

আরও দেখুনঃ সম্প্রতি ভাইরাল ভিডিওগুলো

মামুন লায়লার সম্পর্ক বিচ্ছেদ | প্রিন্স মামুন আর ব্লু ফেরি লায়লার বিচ্ছেদ

বয়সের পার্থক্যের কারণে মূলত তারা অডিয়েন্সদের কাছে একটু আলাদা দৃষ্টিতে পরিচিত। এর আগে বিভিন্ন কারণে তাদের ভাইরাল লিংক প্রকাশ পেলেও এবার বিষয়টা অনেকটাই গুরুতর। আর তাই ধারণা করা হচ্ছে হয়তো মামুন লায়লার বিচ্ছেদ হবে সত্যি সত্যি। 

তবে হ্যাঁ অডিয়েন্স বন্ধুরা, যেহেতু এই দম্পতি এবং পরিচিত দুই টিকটিকার কে বিশ্বাস নেই, তারা ভাইরাল হওয়ার জন্য হয় হামেশাই এমন নাটক করে থাকে, তাই আপনি যদি তাদের বিচ্ছেদের পরবর্তী আপডেট জানতে চান তাহলে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

আর হ্যাঁ ব্যক্তিগতভাবে আপনি প্রিন্স মামুন এবং লায়লাকে কতটুকু পছন্দ করেন এবং তাদের এই কর্মকাণ্ড আপনার কাছে কতটুকু প্রাধান্যতা পায় অবশ্যই কমেন্ট করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এতক্ষণ পর্যন্ত সাথে থাকার জন্য ধন্যবাদ। 

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 132

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *