BLU Drink – ব্লু ড্রিংক কী এবং কোথায় পাওয়া যায়

BLU Drink – ব্লু ড্রিংক: কোমল পানীয় কমবেশি সকলেরই প্রিয়। বলা যায় যেকোনো সেলিব্রেশনে কোমল পানিয় না হলে যেন চলেই না। এ কারণে নতুন নতিন ড্রিংক এর প্রতি আমরা অনেকটাই আগ্রহী। আর ইতিমধ্যে বাইরের দেশ সহ বাংলাদেশের বেশ কিছু কোম্পানি বিভিন্ন ধরনের সফট ড্রিংকস, ইলেক্ট্রোলাইট ড্রিংকস লঞ্চ করেছে। যার মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে– রেড ব্লু ড্রিংক, কোকাকোলা, পেপসি, স্পিড সহ প্রভৃতি।

ব্লু ড্রিংক

তবে সম্প্রতি বাংলাদেশের পরিচিত মুখ “রাফসান দা ছোট ভাই” নিয়ে আসছে ব্লু ড্রিংক (Blu Drink). যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে তুমুল আলোচনা সমালোচনা। অনেকেই জানতে চাচ্ছেন– ব্লু ড্রিংক কিসের তৈরি, ব্লু ড্রিংকস এর ফ্লেভার কেমন, রাফসান দা ছোট ভাই সম্প্রতি যে ব্লু ড্রিংকস লঞ্চ করেছে তার দাম কত ইত্যাদি খুঁটিনাটি সম্পর্কে। আর এই সম্পর্কে বিস্তারিত জানানোর উদ্দেশ্যেই আমাদের আজকের পোস্ট। 

ব্লু ড্রিংক | BLU Drink

বিয়ে করছেন রাফসান দা ছোট ভাই, এমনই শোনা যাচ্ছিল কিছুদিন আগে। কিন্তু মজার বিষয় হচ্ছে, ইদানিং ২-৩ দিন যেতে না যেতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ভিডিওতে এটা বলা হচ্ছে যে– রাফসান দা ছোট ভাই, বিয়ে না করে লাঞ্চ করছে Blu. বিয়ের ফটোর পরিবর্তে সামনে আনলেন ড্রিঙ্কস।

ব্লু ড্রিংক

আসলে তিনি লাইভে এসে অডিয়েন্সদের জানিয়েছেন তার লঞ্চকৃত ড্রিংক ব্লু সম্পর্কে। হেডলাইন ছিল “New journey of my life”. দেখুন বাংলাদেশের প্রায় সকলে আমরা কমবেশি জানি যে— জনপ্রিয় একজন ফুড ব্লগার ইফতেখার রাফসান। যিনি মিডিয়া জগতে রাফসান দা ছোটভাই নামে পরিচিত। পাশাপাশি ট্রাভেল ব্লগিং এবং একজন মডেল হিসেবেও জনপ্রিয়। 

তবে সম্প্রতি তিনি একদমই নতুন আঙ্গিকে তৈরি করেছেন ইলেক্ট্রোলাইট ড্রিংক। যেটা লঞ্চ করতেই তিনি তার ফেসবুক পেজ থেকে লাইভে আসেন এবং জানান দেন। ইতোমধ্যে অনেকেই ব্লু ড্রিংক টি অর্ডার করেছেন এমনকি পান করে এটাও জেনেছেন রাফসান দা ছোট ভাইয়ের নতুন তৈরীকৃত ব্লু ড্রিংক এর টেস্ট, ফ্লেভার এবং পুষ্টি উপাদান সম্পর্কে। 

কিন্তু যারা জানেন না তাদের মনে হাজারো প্রশ্ন। যেমন, রাফসান দা ছোট ভাইয়ের ব্লু কেমন খেতে এর পুষ্টি উপাদান বা উপকারিতা অপকারিতা ইত্যাদি ইত্যাদি। যা জানতে আর্টিকেলের পরবর্তী অংশটুকু পড়ুন। সেই সাথে আপনি চাইলে ট্রেন্ডিং বিষয়বস্তু সম্পর্কে আরো জানতে সাজেস্টিকৃত লিংকে ক্লিক করুন। 

BLU – ব্লু ড্রিংক এর স্বাদ এবং ফ্লেভার

ব্লু ড্রিংক

রাফসান দা ছোট ভাই ব্লু ড্রিংক হিসেবে যেটা লঞ্চ করেছেন সেগুলো মূলত দুইটি ফ্লেভারের। একটি হচ্ছে লিচু অন্যটি হচ্ছে ওয়াটারমিলন। আপনারা যারা লিচুর ফ্লেভার রয়েছে এমন সফট বা ইলেক্ট্রোলাইট ড্রিঙ্কস গুলো পছন্দ করেন তাদের জন্য বেস্ট অপশন Blu litchi drink. 

অন্যদিকে যাদের তরমুজের ড্রিংকসগুলো অনেক বেশি পছন্দের তাদের জন্য বেস্ট অপশন রাফসান দা ছোট ভাইয়ের Blu Watermelone drink। আর হ্যাঁ, যদি সাদের কথা বলেন তাহলে আমাদের নিজস্ব মতামত হলো– এক কথায় অসাধারণ। 

তবে ইতিমধ্যে রিভিউ দেখলে বোঝা যাচ্ছে যে, এই দুই ধরনের ফ্লেভারের ড্রিংকস গুলোর মধ্যে থেকে মানুষ সবচেয়ে বেশি পছন্দ করছে ব্লু ওয়াটারমিলন। যে কারণে ১০/১০ watermelone এবং ৯/১০ lichi এমনটাই বলছেন অনেকে।

ব্লু ড্রিংক কেমন?

ব্লু ড্রিংক

আপনি যদি ব্লু ড্রিংক কেমন খেতে এটা জানতে চান তাহলে বলব এক মুহূর্ত দেরি না করে অর্ডার করুন। তবে আমাদের ব্যক্তিগত মতামত হচ্ছে– এই ড্রিঙ্কস টি অত্যন্ত ভালো খেতে। সত্যি বলতে ইলেক্ট্রোলাইট ড্রিংক হিসেবে এটি একদম পারফেক্ট এবং অনেকটাই ইউনিক। 

ব্লু ড্রিংক রিভিউ

হাস্যকর মনে হলেও এটা সত্যি যে, রাফসান দা ছোট ভাই সম্প্রতি যে ব্লু ড্রিংক লঞ্চ করেছেন সেটার টেস্ট, ফ্লেভার এবং দামের থেকে গ্রহীতাদের সবচেয়ে বেশি ভালো লেগেছে বোতলের ডিজাইন। এক কথায় গর্জিয়াস। তবে সব দিক থেকে বিবেচনা করলে ব্লু ড্রিংক টা পারফেক্ট। আর এই জার্নিতে যদি তাকে সাপোর্ট দেওয়া হয় তাহলে আশা করা যায় জনপ্রিয় একজন ফুড ব্লগারের পাশাপাশি তিনি একজন ব্র্যান্ড প্রতিষ্ঠাতা হিসেবেও খুব শক্তপোক্তভাবে অবস্থান করতে পারবেন। 

ব্লু ড্রিংক এর দাম কতো?

যেহেতু এই মুহূর্তে সকলেই ব্লু ড্রিংক এর নাম জানছেন, অনেকেই ভালো ভালো রিভিউ দিচ্ছে, তাই অবশ্যই এই প্রশ্নটি সবার আগে এসে থাকে যে– লিচু এবং ওয়াটারলিলন ব্লু ড্রিংক এর দাম কত! মাত্র ৬০ টাকায় আপনি কিনতে পারবেন রাফসান দা ছোট ভাইয়ের ব্লু ড্রিংকস। বলতে পারেন মানে ভালো দামে কম এমনই একটি ইলেকট্রোলাইট ড্রিঙ্কস রাফসান দা ছোট ভাইয়ের Blu. 

ব্লু ড্রিংক এর পুষ্টি বিষয়ক তথ্য

প্রতি ১০০ মিলি লিটার ইলেকট্রোলাইট এই ড্রিঙ্কস এ কি কি পুষ্টি উপাদান বিদ্যমান রয়েছে এবং কতটুকু পরিমাণে রয়েছে তার সবটাই পরীক্ষা নিরীক্ষা দ্বারা প্রমাণিত এবং ড্রিঙ্কস এর বোতলে তার সবই উল্লেখিত রয়েছে। তাই আপনি চাইলে স্বাস্থ্যের কথা বিবেচনা করে পুষ্টি বিষয়ক তথ্যগুলো পড়তে পারেন। আপনাদের সুবিধার্থে এ পর্যায়ে আমরা Blu drink এর পুষ্টি বিষয়ক তথ্যের একটি ছবি সাজেস্ট করছি। 

ব্লু ড্রিংক

আর হ্যাঁ, আপনি যদি Blu ড্রিংক সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান তাহলে এখনই দেখে নিতে পারেন রাফসান দা ছোট ভাইয়ের সরাসরি লাইভ ভিডিও টি। যা দেখতে ক্লিক করুন এখানে। 

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 132

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *