ক্যালেন্ডার ২০২৪ ডিজাইন | ২০২৪ সালের ক্যালেন্ডার ডিজাইন

ক্যালেন্ডার ২০২৪ ডিজাইন করা ছবি অথবা যারা ২০২৪ সালের সরকারি ক্যালেন্ডার সংগ্রহ করতে ইচ্ছুক, তারা আজকের পোস্টটি দেখতে পারেন। নতুন বছরের আগমন হতে চলেছে। তাই আমরা আজকের পোস্টে খ্রিস্টাব্দ ২০২৪ সালের ক্যালেন্ডারে বাংলাদেশের বাংলা একাডেমী কর্তৃক প্রবর্তিত বাংলা তারিখ গণনার পদ্ধতি অনুযায়ী বাংলা ক্যালেন্ডার ২০২৪ এবং ইংরেজি একাডেমী কর্তৃক প্রবর্তিত ইংরেজি তারিখ গননার পদ্ধতি অনুযায়ী– ইংরেজি ক্যালেন্ডার ২০২৪ এর ডিজাইন ও ছবি পিডিএফ আকারে প্রকাশ করছি। তাহলে আসুন দেখে নেই- ২০২৪ সালের ক্যালেন্ডার ডিজাইন (বাংলা, ইংরেজি, আরবি)।

আরও দেখুনঃ ২০২৪ সালের রমজান কত তারিখ

ক্যালেন্ডার ২০২৪

ক্যালেন্ডার ২০২৪ ডিজাইন | বাংলা ইংরেজি আরবি ক্যালেন্ডার ২০২৪

ইংরেজি বাংলা আরবি ক্যালেন্ডার ২০২৪ এর জন্য নিচের ডিজাইনগুলো কালেক্ট করতে পারেন। যেগুলো আপনাদের পছন্দের কথা বিবেচনা করে তুলে ধরা হচ্ছে। আপনি চাইলে ইংরেজি বাংলা আরবি ক্যালেন্ডার ২০২৪ ডিজাইন বিভিন্ন মোবাইল অ্যাপ ইন্সটল করার মাধ্যমেও সংগ্রহ করতে পারেন। তবে আমাদের বাছাইকৃত ডিজাইনগুলো আশা করছি পছন্দ হবে। তাই নিচে দেখুন। 

ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪

আরও পড়ুনঃ জুলিও কুরি কি | জুলিও কুরি অর্থ

খ্রিস্টাব্দ ২০২৪ সালের বাংলা ক্যালেন্ডার

খ্রিষ্টাব্দ ২০২৪ সাল শুরু হয়েছে বাংলা ১৪৩০ সাল থেকে এবং তা শেষ হয়েছে ১৪৩১ সাল  নাগাদ। আপনারা যারা খ্রিষ্টাব্দ ক্যালেন্ডার ২০২৪ বাংলা মাসের হিসেব রাখতে চান অথবা ক্যালেন্ডারের ডিজাইন দেখতে চান তারা নিচের ইমেজ দুইটি লক্ষ্য করুন। আর হ্যাঁ মনে রাখবেন, আমাদের উল্লেখিত খ্রিস্টাব্দ ২০২৪ সালের বাংলা ক্যালেন্ডার এ পশ্চিমবঙ্গে প্রচলিত সনাতনী বাংলা বর্ষপঞ্জির সাথে হুবহু মিলে না।

ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪

আরবি মাসের ক্যালেন্ডার ২০২৪

আরবি মাসের ক্যালেন্ডার ২০২৪ | Islamic Calendar Year 2024 দেখতে নিচের ইমেজ দুইটি লক্ষ্য করুন। আর আপনি যদি ২০২৪ সালের প্রথম রোজা কবে এ সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই সম্পর্কিত আরো একটি আর্টিকেল করতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে। 

ক্যালেন্ডার ২০২৪
ক্যালেন্ডার ২০২৪

আরও পড়ুনঃ ময়ে ময়ে মানে কি

টেবিল ক্যালেন্ডার | 2024 Desk Calendar Images

পড়ার টেবিলের সৌন্দর্য বৃদ্ধির জন্য অথবা শখের বসে আমরা অনেকেই টেবিল ক্যালেন্ডার অর্থাৎ ডেস্ক ক্যালেন্ডার রেখে দেই। ঠিক এ কারণেই অনেকেই ডেস্ক ক্যালেন্ডার ইমেজ বা ডেস্ক ক্যালেন্ডার ২০২৪ ডিজাইন সংগ্রহ করতে ইচ্ছুক। ঠিক এ কারণেই নিচের ইমেজগুলো সাজেস্ট করা। 

২০২৪ সালের সরকারি ক্যালেন্ডার | সরকারি ক্যালেন্ডার ২০২৪ pdf

যারা সরকারি চাকরিজীবী তারা মূলত ২০২৪ সালের সরকারি ক্যালেন্ডার সংগ্রহ করে রাখেন। তাই আর্টিকেলের এ পর্যায়ে আমরা সরকারি ক্যালেন্ডার ২০২৪ পিডিএফ দেওয়ার পাশাপাশি বাংলাদেশে ২০২৪ সালের সরকারি ছুটির তালিকা আকারে একটা ইমেজ প্রকাশ করছি। তাই নিজের ছবিটি লক্ষ্য করুন এবং মিলিয়ে দেখুন ২০২৪ সালের সরকারি ক্যালেন্ডার এ ছুটির দিন কত তারিখ এবং কোন সপ্তাহের কোন বার!

সরকারি ক্যালেন্ডার ২০২৪

তো বন্ধুরা, এই ছিল ক্যালেন্ডার ২০২৪ ডিজাইন সম্পর্কিত আজকের পোস্ট। আশা করছি আমাদের পোস্ট থেকে আপনারা আপনাদের পছন্দমত ছবি সিলেক্ট করতে পেরেছেন। এই ছবিগুলো মূলত আমাদের ডিজাইন কৃত এবং কিছু গুগল থেকে সংগ্রহ করা। তো যদি পোস্টটি ভালো লাগে তাহলে শেয়ার করবেন এবং সাধারণজ্ঞান ট্রেডিং বিষয়বস্তু সম্পর্কে জানতে আমাদের অলইজি এডভাইস এর সাথে থাকবেন। সবাইকে আল্লাহ হাফেজ।

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 134

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *