ভাইরাল ভিডিও (Viral Videos)

ভাইরাল ভিডিওর প্রতি মানুষের আগ্রহ বরাবরই একটু বেশিই কাজ করে। আর তাইতো নতুন ভাইরাল ভিডিও লিংক পেতে আগ্রহ প্রকাশ করে অনেকেই। আজকের এই আর্টিকেলে আমরা ভাইরাল ভিডিও লিংক 2023 এবং ভাইরাল ভিডিও লিংক কোথায় পাওয়া যায় এ সম্পর্কে জানাবো বিস্তারিত। 

তো আপনি যদি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচলিত ভাইরাল ভিডিও লিংক গুলো পেতে চান তাহলে পড়ে নিতে পারেন আজকের নিয়ম গুলো। কেননা আমরা ধারাবাহিকভাবে সকল প্রকার ভাইরাল ভিডিও লিংক সংগ্রহের উপায়, ভাইরাল ভিডিও ডাউনলোড সোর্স এবং নতুন ভাইরাল ভিডিও সবার আগে পাওয়ার বিষয় সম্পর্কে তুলে ধরেছি খুঁটিনাটি। 

ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও কি?

দেখুন– আপনি যদি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সংযুক্ত হয়ে থাকেন তাহলে নিশ্চয়ই ভাইরাল ভিডিওর সাথে পরিচিত হবেন। কেননা সামাজিক যোগাযোগ মাধ্যম অর্থাৎ ফেসবুকসহ বিভিন্ন ভিডিও শেয়ারিং মাধ্যমে মাঝেমধ্যেই কিছু আলাদা বা কিছু স্পেশাল ভিডিও অত্যন্ত দ্রুত প্রসারন পায় এবং চারিদিকে শোরগোল ফেলে। 

মূলত যে সকল ভিডিও গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে এবং সেটা নিয়ে সমালোচনা হয় এবং বিশেষ কিছু সময় পর্যন্ত প্রত্যেকটি মানুষের মুখে মুখে ওই একই বিষয় নিয়ে কথা শোনা যায়, মূলত ওই ধরনের ভিডিও গুলোই হচ্ছে ভাইরাল ভিডিও। 

ভাইরাল ভিডিওর মধ্যে ভালো এবং খারাপ উভয় ধরনের ভিডিওই থেকে থাকে। এক কথায়– ওই সকল ভাইরাল ভিডিও গুলোর মধ্যে কিছু ভিডিও আমাদের মজা দেয় , কিছু ভিডিও আমাদের শিক্ষামূলক বিষয় সম্পর্কে জানায়, আবার কিছু ভিডিও আমাদেরকে মনোরঞ্জন করে। 

এখন আসুন জেনে নেওয়া যাক– ভাইরাল ভিডিও লিংক কোথায় পাওয়া যায়, ভাইরাল ভিডিও লিংক পেতে এবং ভাইরাল ভিডিও ডাউনলোড করতে কি কি করতে হয় এবং ২০২৩ সালের সবচেয়ে আলোচিত ও সমালোচিত ভাইরাল ভিডিও কোনটি! 

আরও দেখুনঃ প্রিন্স মামুন লায়লা ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও লিংক কোথায় পাওয়া যায়?

ভাইরাল ভিডিও লিংক গুলো মূলত ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম গুলোতে পাওয়া যায় অর্থাৎ সেগুলো হলো—

  • ফেসবুক
  • ইনস্টাগ্রাম
  • টুইটার
  • ইউটিউব সহ প্রভৃতি।

দেখুন এটা আমরা সবাই কম বেশি জানি, ফেসবুক হচ্ছে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ও সুপরিচিত ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম। যেখানে মাঝেমধ্যেই কোন না কোন ভিডিও ভাইরাল হয়। পাশাপাশি ইনস্টাগ্রাম এবং টুইটারও ভিডিও ও ছবি শেয়ারিং-এর একটি মাইক্রো ব্লগিংপ্ল্যাটফর্ম। মূলত এখানেও মাঝে মধ্যেই বিশেষ কিছু ভিডিও ভাইরাল হয়। 

তবে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার এবং ইউটিউব ছাড়াও ভাইরাল ভিডিওগুলো সংগ্রহ করতে পারেন—

  • গুগল
  • ইমু এবং
  • টেলিগ্রাম নামক প্ল্যাটফর্ম থেকে।

কেননা বিশেষ কিছু ভিডিও এবং ভাইরাল ভিডিওগুলো সাধারণত এই তিনটি প্ল্যাটফর্ম থেকে সংগ্রহ করা যায় খুব সহজে। কারণ গুগলে এমন কিছু ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইটগুলো থেকে ভাইরাল ভিডিও লিংক গুলো সংগ্রহ করা যায় মাত্র এক ক্লিকে। 

যেমন, সম্প্রতি প্রকাশিত কিছু বিশেষ মুহূর্তের ব্যক্তিগত ভিডিও প্রকাশ পেয়েছিল জান্নাত তোহা সহ আরো কিছু ব্যক্তিবর্গের। আর এই ভিডিওগুলো সংগ্রহ করা গিয়েছিল www.wpcnt.com নামক একটি ওয়েবসাইট থেকে। কেননা এটি হচ্ছে ভাইরাল ভিডিও প্রকাশের একটি অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম। যেখান থেকে আপনি চাইলে এখনই শুধুমাত্র এক ক্লিকে সংগ্রহ করতে পারেন—

  • 900+  Telegram Viral Videos Group Link
  • 600+  Whatsapp Viral Video Group Links
  • Srabanti Chatterjee Viral Video (১ মিনিট ১৫ সেগেন্ড শ্রাবন্তীর ফুল লিংক ভিডিও)
  • Jannat Toha Video Viral – Bangladeshi Girl Jannat Toha Viral Video (জান্নাত তোহা ভাইরাল ভিডিও)
  • Watch kulhad Pizza Couple Viral vedio
  • Tasnim Ayesha Drive Link – Tasnim Ayesha Video Viral
  • Sehaj arora gurpreet kaur – kulhad pizza couple viral video link (part -2) সহ প্রভৃতি ১৮+ ভাইরাল ভিডিও। 

সচরাচর আপনি ভাইরাল ভিডিও সম্পর্কে সবার প্রথমে জানতে পারবেন ফেসবুক থেকে। অতঃপর ভাইরাল ভিডিও লিংক গুলো সংগ্রহ করতে পারবেন বিভিন্ন ওয়েবসাইট এবং ইমু, whatsapp, টেলিগ্রাম সহ অন্যান্য ভিডিও শেয়ারিং মাধ্যম থেকে। 

তো অডিয়েন্স বন্ধুরা, এখন আসুন জেনে নেই– ভাইরাল ভিডিও ২০২৩ সম্পর্কে। মূলত বর্তমানে কোন কোন ভিডিও গুলো অতিরিক্ত ভাইরাল হয়েছে এবং কেন হয়েছে সে সম্পর্কে আরো কিছু। 

আরও দেখুনঃ জান্নাত তোহা ভাইরাল ভিডিও লিংক

নতুন ভাইরাল ভিডিও

সম্প্রতি কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেগুলোকে নতুন ভাইরাল ভিডিও বলে সম্বোধন করা হচ্ছে। মূলত এই তালিকায় যে ভিডিও গুলো রয়েছে তার প্রত্যেকটিই প্রায় ১৮+। সত্যি বলতে বেশিরভাগ ভাইরাল ভিডিওগুলো ইউটিউব এবং ফেসবুকে পাওয়া যায়। কিন্তু যখন ভাইরাল ভিডিওগুলো অতিরিক্ত অন্তরঙ্গ হয় অর্থাৎ অ্যাডাল্ট টাইপের হয়ে থাকে সেক্ষেত্রে ঐ সকল ভিডিওর লিংক সংগ্রহের জন্য অন্যান্য ভিডিও শেয়ারিং প্লাটফর্মের শরণাপন্ন হতে হয়। 

যেমন বর্তমানে খুব সম্প্রতি নিম্ন বর্ণিত ভিডিওগুলো ভাইরাল হয়েছে এবং এই নিয়ে হচ্ছে আলোচনা ও সমালোচনা।  উক্ত ভাইরাল ভিডিও গুলো হলো –

  • জান্নাত তোহা ভাইরাল ভিডিও
  • প্রভার ১৫ সেকেন্ডের ভাইরাল ভিডিও
  • ফেনীতে নেতার সঙ্গে ছাত্রলীগ নেত্রীর অন্তরঙ্গ ভিডিও
  • বরগুনার সাবেক ডিসির অন্তরঙ্গ ভাইরাল ভিডিও
  • সজিনি সিন্দে কা এর ভাইরাল ভিডিও
  • নায়িকা সাফা কবিরের ভাইরাল ভিডিও
  • প্রিন্স মামুন লায়লার ভাইরাল ভিডিও
  • হৃদয় অন্তরার অন্তরঙ্গ ভাইরাস ভিডিও
  • ছাত্রলীগ নেতার আপত্তিকর ভাইরাল ভিডিও সহ প্রভৃতি।

তবে হ্যাঁ, এছাড়াও আরো কিছু ভাইরাল ভিডিও রয়েছে। যেগুলো কিছুটা ভিন্ন ধাঁচের। যেমন–

  • পাকিস্তানি নতুন ভাইরাল ভিডিও
  • ছেলেকে নিয়ে পরীমনির নতুন ভাইরাল ভিডিও
  • বিরাট আনুশকার নতুন ভাইরাল ভিডিও
  • সাইকেল নিয়ে মেট্রোরেলে তরুণ এর ভাইরাল ভিডিও
  • সালমান শাহর পুরনো ভাইরাল ভিডিও এবং 
  • সানি লিওনের নতুন ভাইরাল ভিডিও সহ প্রভৃতি।

ভাইরাল ভিডিও ২০২৩ | ভাইরাল ভিডিও লিংক 2023

যারা ২০২৩ সালের সকল ভাইরাল ভিডিও লিংক পেতে চান তারা মূলত ভাইরাল ভিডিও লিংক ২০২৩ অথবা ভাইরাল ভিডিও ডাউনলোড নিয়ম ২০২৩ ইত্যাদি কুয়েরি গুলো লিখে সার্চ করে থাকেন। দেখুন ইতিমধ্যে আমরা সম্প্রতি প্রকাশিত সকল নতুন ভাইরাল ভিডিও সম্পর্কে প্রয়োজনীয় ইনফরমেশন তুলে ধরেছি। আর এরমধ্যে কিছু কিছু ভাইরাল ভিডিও লিংক সরাসরি পেতে আমরা আমাদের ওয়েবসাইটে আরো কিছু ভাইরাল ভিডিও লিংক সম্পর্কে পোস্ট পাবলিশ করেছি। যেমন–

যেগুলো আপনি চাইলে এখনি শুধুমাত্র এক ক্লিকে সংগ্রহ করতে পারেন এবং উপভোগ করতে পারেন উক্ত ভাইরাল ভিডিও গুলো।

আরও দেখুনঃ হৃদয় অন্তরা ভাইরাল ভিডিও লিংক

ভাইরাল ভিডিও লিংক ডাউনলোড এর নিয়ম

একটি ভিডিও কিভাবে ডাউনলোড করতে হয় সে সম্পর্কে মূলত আমাদের সবারই ধারণা রয়েছে। বিশেষ করে যারা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সংযুক্ত রয়েছি এবং নিয়মিত ভিডিও দেখছি। কেননা প্রায় সকল ভিডিওর নিচে ডাউনলোড অপশন থেকে থাকে। আর যে সকল ভিডিওতে ডাউনলোডের অপশন থাকেনা সে ক্ষেত্রে মূলত বেশ কিছু ডাউনলোড ওয়েবসাইট থেকে উক্ত ভিডিও গুলো ডাউনলোড করতে হয়। এক্ষেত্রে যে ভিডিওটি ডাউনলোড করতে ইচ্ছুক ওই ভিডিওর লিংক কপি করে পছন্দসই যেকোনো একটি ভিডিও ডাউনলোড ওয়েবসাইটে গিয়ে উক্ত লিংকটি পেস্ট করার মাধ্যমে শুধুমাত্র এক ক্লিকেই ভিডিও ডাউনলোড করা সম্ভব। 

কিন্তু যে সকল ভিডিও গুলো ভাইরাল হয় সেগুলো মূলত সচরাচর পাওয়া যায় না। এক্ষেত্রে ওই সকল ভিডিও গুলো কোন কোন জায়গায় পাওয়া যেতে পারে ইতোমধ্যে আমরা তা উল্লেখ করেছি। যেমন wpcnt ওয়েবসাইট। ধরুন আপনি যদি এই ওয়েবসাইট থেকে ভাইরাল ভিডিও সংগ্রহ করতে চান সে ক্ষেত্রে ধারাবাহিকভাবে নিচের স্টেপগুলো অনুসরণ করতে হবে। 

স্টেপ নাম্বার ১: একটি নতুন ক্রোম ব্রাউজার ওপেন করুন।

স্টেপ নাম্বার ২: সার্চ বারে wpcnt লিখে সার্চ করুন।

স্টেপ নাম্বার ৩: ভিজিট করুন সাজেস্টককৃত প্রথম ওয়েবসাইটটি। আপনি চাইলে সরাসরি ক্লিক করতে পারেন  www.wpcnt.com এই লিংকে।

স্টেপ নাম্বার ৪: অনুসন্ধান করুন আপনি নতুন যে ভাইরাল ভিডিও লিংকটি খুঁজছেন।

স্টেপ নাম্বার ৫: ক্লিক করুন উক্ত লিংকে এবং ভিডিওটি সম্পূর্ণ উপভোগের জন্য ডাউনলোড করুন ডাউনলোড অপশনে ক্লিক করার মাধ্যমে।

আরও দেখুনঃ কে কতবার ক্রিকেট বিশ্বকাপ জিতেছে

ভাইরাল লিংক ডাউনলোড এর গুরুত্ব

অনেকেই জিজ্ঞাসা করেন ভাইরাল ভিডিও লিংক ডাউনলোড এর গুরুত্ব কি? ভাইরাল লিংক গুলো সংগ্রহ করে কি হয় আর ভাইরাল ভিডিওর প্রয়োজনীয়তাই বা কি! এই প্রশ্নের উত্তর পেতে হলে আর্টিকেলের পরবর্তী অংশটুকু পড়ুন। কেননা ভাইরাল লিংক ডাউনলোডের গুরুত্ব মূলত নিম্নলিখিত উপাদানের উপর ভিত্তি করে। যথা —

বিশাল সংখ্যক দর্শক বাড়ানো: ভাইরাল লিংক ডাউনলোড আপনার সামগ্রিক দর্শক বাড়াতে সাহায্য করতে পারে। আপনি যদি একটি ভাইরাল ভিডিও, প্রতিশ্রুতি, বা অন্যান্য সামগ্রিক বিষয়ে বিচার করেন, তবে আপনি আরও বেশি দর্শক আকর্ষণ করতে পারবেন।

মার্কেটিং সাধন করা: আপনি যদি একটি উপকরণ, সেবা, বা আইডিয়া প্রচার করতে চান, তবে এটি প্রথমে ভাইরাল হতে হবে। এটি আপনার উৎপাদন বা সেবার পরিচয় করতে সাহায্য করতে পারে এবং স্থায়ী গ্রাহক বা পর্যাপ্ত কাস্টমার বৃদ্ধি করতে সাহায্য করতে পারে।

সামাজিক যোগাযোগে সাহায্য করতে পারে: ভাইরাল লিংক সামাজিক যোগাযোগে মাধ্যমে লাভজনক আলোচনা উৎপন্ন করতে সাহায্য করতে পারে। এটি আপনার সামাজিক মাধ্যম প্রমোট করতে সাহায্য করতে পারে এবং আপনার কাস্টমার বা অনুযায়ী সম্প্রদান বাড়াতে সাহায্য করতে পারে।

গুরুত্বপূর্ণ তথ্যের প্রসারণ: ভাইরাল লিংক একটি গুরুত্বপূর্ণ সংদেশ বা তথ্য বিতরণের একটি অত্যন্ত কার্যকরী উপায় হতে পারে। যখন লোকেরা এই লিংকটি ডাউনলোড করে, তারা সেই তথ্য বা সংদেশটি অন্যদের সাথে ভাগ করতে পারে এবং এটি ভাইরাল হতে পারে, এমনটি করে তাদের সম্প্রেষণ করতে সাহায্য করে।

শিক্ষা এবং সচেতনতা: ভাইরাল লিংক সামাজিক মাধ্যমে বেশি লোকের দৃষ্টিতে আসে, এবং যখন সেগুলি গুরুত্বপূর্ণ সমস্যার সাথে সম্পর্কিত হয়, সে শিক্ষা এবং সচেতনতা বাড়াতে সাহায্য করতে পারে। এটি সমাজে উন্নতির দিকে একটি ধাক্কা দেয় এবং সমস্যাগুলির সমাধানে সাহায্য করতে পারে।

চোখে পড়া এবং মনোবল উন্নত করা: ভাইরাল লিংকের মাধ্যমে অন্যের চোখে পড়া এবং মনোবল উন্নত করা সম্ভব। এটি আমাদের মানসিক স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করতে পারে এবং লোকেরা সমস্যাগুলির সম্পর্কে আলোচনা করতে উৎসাহিত করতে পারে।

মূলত যেহেতু ভাইরাল ভিডিও কখনো খারাপ বা নেতিবাচক তথ্য প্রকাশ করে আবার কখনো ভালো অর্থাৎ ইতিবাচক তথ্য প্রকাশ করে। অতএব সবদিক বিচার বিবেচনা করে মূলত ভাইরাল ভিডিওর গুরুত্ব উপলক্ষিত বিষয়ের অন্তর্ভুক্ত হয়ে থাকে।  

আর হ্যাঁ, প্রত্যেকটি জিনিসের ভালো এবং মন্দ দুইটি দিক থেকে থাকে। আর তাই ভাইরাল ভিডিও মানে যে সেটা খারাপ ভিডিও এমন টা নয়। তবে এটা সত্যি সামাজিক যোগাযোগ মাধ্যমে মূলত অন্তরঙ্গ ভিডিও গুলো দ্রুত ভাইরাল হয়। তাই ভাইরাল ভিডিও লিংক বলতে আমরা খারাপ ভিডিওই সবার আগে মনে করে থাকি। 

তবে সেটা যাই হোক। মূলত সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের কে বিনোদন এর সুযোগ করে দেয় প্লাস আমাদেরকে দেখিয়ে দেয় ইনকামের মাধ্যমে এবং সৎ ও অসৎ দুইভাবে বেঁচে থাকার বিষয় সম্পর্কে খুঁটিনাটি। 

তো আপনি যদি ভাইরাল ভিডিও লিংক পেতে চান এবং সম্প্রতি প্রকাশিত ভাইরাল ভিডিও লিংকগুলো সংগ্রহ করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট ফলো করুন। কেননা আমরা আমাদের ওয়েবসাইটে ভাইরাল লিংক ভিডিও এবং ট্রেন্ডিং বিষয়াবলী সম্পর্কে নিয়মিত পোস্ট প্রকাশ করে থাকি।

আপনাদের জন্য আরও থাকছেঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 132

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *