আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও দেখুন

আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত সমালোচিত হচ্ছে। জানা গিয়েছে- কুমিল্লার চান্দিনা নামক ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মোঃ হোসেন  নারীদেরকে বিচার পাইয়ে দেওয়ার কথা বলে তাদের সাথে সম্পর্ক গড়ে তোলেন। আর এই নিয়ে একটি আপত্তিকর ভিডিও প্রকাশ পেয়েছে ইন্টারনেট জগতে। তো আপনি যদি নারীর সঙ্গে আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভাইরাল ভিডিওটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আর্টিকেলের পরবর্তী অংশটুকু পড়তে পারেন।

আরও দেখুনঃ ভাইরাল ভিডিও ২০২৩

আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও

আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও

বর্তমানে হরহামেশাই লিংক ভাইরাল হচ্ছে। বিশেষ করে যে ভিডিওগুলো কিছুটা অ্যাডাল্ট। সত্যি বলতে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে প্রায় বেশ কয়েক ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। এর মধ্যে কিছু ভিডিও থাকে শিক্ষণীয় বিনোদনমূলক আবার কিছু ভিডিও থাকে নেতিবাচক মূলক। আর এমনই একটি ভিডিও সম্প্রতি আবারো ভাইরাল হয়েছে। 

সত্যি বলতে তরুণীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল যে এবার প্রথম হয়েছে এমনটা নয়। এর আগেও মদ হাতে দুই নারী নিয়ে উন্মত্ত আ. লীগ নেতার অশ্লীল ভিডিও বহুবার ভাইরাল হয়েছে। আর আমরা মূলত সবাই জানি– ভাইরাল যেকোনো জিনিস কয়েকদিন যাবত বেশ আলোচনার ঝড় তুলে দেয় এবং পরবর্তীতে তা আপনা আপনি মিলিয়ে যায়। আর এবারেও তার ব্যতিক্রম ঘটে নি। 

ঠিক এ কারণেই আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও দেখার জন্য উৎসুক জনতা। হতে পারে আপনিও তাদের মধ্যে একজন আর তাই আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও পেতে এই আর্টিকেলটি পড়া শুরু করেছেন। এবার আসুন জেনে নেই সম্প্রতি ভাইরাল হওয়া আওয়ামী লীগ নেতার অশ্লীল ভিডিওর গোপন তথ্য এবং ভিডিও সোর্স সম্পর্কে আরো কিছু। 

তরুণীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল লিংক

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লার চান্দিনা উপজেলার আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তিনি জানান– এই তথ্য সম্পূর্ণ ভুয়া এবং তাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে। তবে তার বক্তব্য মানতে নারাজ স্থানীয় লোকজন। কেননা উক্ত ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন যে– আওয়ামী লীগ এই নেতা অত্যন্ত বাজে স্বভাবের এবং বাজে চরিত্রের। তিনি ভুক্তভোগী নারীদের বিচার পাইয়ে দেওয়ার কথা বলে তাদের সাথে মেলামেশা করেন। তিনি মূলত তার ক্ষমতার অপব্যবহার করছেন। 

আর তাই ধারণা করা হচ্ছে আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিওটি সম্পূর্ণ সত্যি। আর যেহেতু এমন ঘটনা আজ নতুন নয় তাই সম্প্রতি প্রকাশিত তরুনীর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিওটি সত্য বলেই প্রচার হচ্ছে। 

আরও দেখুনঃ প্রিন্স মামুন লায়লা ভাইরাল ভিডিও

আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিও ডাউনলোডের উপায়

আমরা জানি– বর্তমানে যে সকল ভিডিও গুলো ভাইরাল হয়ে থাকে সেগুলো মূলত বিভিন্ন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম থেকে সংগ্রহ করা যায়। আর তাই যদি আপনি আওয়ামী লীগ নেতার ভাইরাল ভিডিওটি পেতে চান তাহলে youtube, ফেসবুক, instagram, টুইটার এবং google এ বিষয়ে সার্চ করতে পারেন। আর ডাউনলোডের জন্য মূলত ডাউনলোড অপশন এ ক্লিক করে এক ক্লিকেই উক্ত ভিডিওটি ডাউনলোড করতে পারেন। 

আর হ্যাঁ, মূলত এই ধরনের ভিডিও গুলো সম্পূর্ণভাবে ইউটিউব এবং ফেসবুক থেকে সংগ্রহ করা যায় না। এর জন্য গোপন ভিডিও শেয়ারের বেশ কিছু ওয়েবসাইট ঘুরে আসতে পারেন গুগল ক্রোম ব্রাউজারে সার্চ করে। কিংবা টেলিগ্রাম, ইমু, whatsapp থেকেও সংগ্রহ করতে পারেন আওয়ামী লীগ নেতার অশ্লীল ভাইরাল ভিডিও। 

তো পাঠক বন্ধুরা, এই ছিল আমাদের আজকের আলোচনা পর্ব। সত্যি বলতে এখন সামাজিক রীতিনীতি এবং শিক্ষার অভাবের কারণে এই ধরনের ঘটনা ঘটছে অহরহ। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এমন ধরনের অশ্লীল ভিডিও হরহামেশাই ভাইরাল হচ্ছে। যেগুলো আমাদের জন্য একদমই উপকারী নয়। বরং এই ধরনের ভিডিও গুলো আমাদের মস্তিষ্ককে বিকৃতি করে দেয়। 

যেহেতু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ভালো এবং খারাপ উভয় জিনিস সাজেস্ট করে আমাদেরকে। তাই সবসময় চেষ্টা করা উচিত নেতিবাচক বিষয়গুলোকে এভোয়েড করার। তো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, পরবর্তীতে আবারো নতুন কোন আর্টিকেলে আপনাদের সাথে কথা হবে। আর হ্যাঁ যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে শেয়ার করবেন। ধন্যবাদ।

আরও দেখুনঃ

All Easy Google News
Ruhul Amin
Ruhul Amin
Articles: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *