বিজয় দিবসের শুভেচ্ছা (নতুন সংগৃহীত)

বিজয় দিবসের শুভেচ্ছা বার্তা নিয়ে সাজানো আমাদের আজকের পোস্ট। কেননা আর মাত্র একদিন পরেই আসতে চলেছে সেই বিশেষ দিন। যে দিনটিতে স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশের অভ্যুত্থান ঘটে। আমি সবাই জানি ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পায়।

বিজয় দিবসের শুভেচ্ছা

আর তাই এই দিনটাকে বিশেষভাবে উদযাপন করে বাংলার জনগণ। কেননা ১৬ই ডিসেম্বর আমাদের মহান বিজয় দিবস হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত দিন। তাইতো শহীদের রক্ত এবং আত্মত্যাগের স্মরণে প্রত্যেক বছরের ১৬ই ডিসেম্বরে এই দিনটি আনুষ্ঠানিকতার সাথে উদযাপন করা হয়। আর উদযাপনের জন্যই অনেকেরই জানার প্রয়োজন পরে বিজয় দিবসের সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা। যা আমরা নতুনভাবে কালেক্ট করে আজকের পোস্টে সংযুক্ত করছি।

আরও দেখুনঃ একুশে ফেব্রুয়ারি পিকচার ২০২৪

মহান বিজয় দিবসের শুভেচ্ছা | বিজয় দিবসের শুভেচ্ছা ও স্ট্যাটাস

লেখক: সবুজ মিয়া

পুনর্নির্মাণের দিকে মুখ তুলছে দেশ,

বাংলা ভূমি জোড়াচ্ছে হাসির ফুলে।

বিজয়ের দিনে সবাই উল্লাসে ভরা,

তাইতো জাগচ্ছে মনে মনে ভালোবাসা। 

শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে 

সবাইকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা। 

একসঙ্গে আসব সবাই,

মুক্তির দিকে যাব সবাই।

বিজয়ের সূরজ উঠবে বাংলার আকাশে,

এক একটি হৃদয়ে বজ্র দারুণ ছুঁয়ে যাবে। 

মহান বিজয় দিবস.

মহান বিজয় দিবসের শুভেচ্ছা | বিজয়ের মাসের শুভেচ্ছা

বিজয় দিবসের শুভেচ্ছা

১৬ই ডিসেম্বর বিজয় দিবসের শুভেচ্ছা বক্তব্য

বাংলাদেশ, ছোট্ট একটি দেশ। স্বাধীন দেশ প্রাকৃতিক সৌন্দর্যের পরিপূর্ণ স্নিগ্ধতার সম্পূর্ণ দেশ। বাংলাদেশ আমার দেশ। বাংলাদেশ আমাদের দেশ বাংলাদেশ স্বাধীন ও মুক্তিপ্রাপ্ত দেশ। তাদেরকে জানাই এই বিনম্র শ্রদ্ধা ও সালাম জানা আমার এবং আমাদের এই দেশকে উপহার হিসেবে দেওয়ার জন্য করেছেন লড়াই দিয়েছেন জীবন, গ্রহণ করেছেন মৃত্যু যন্ত্রণা এবং মৃত্যুর স্বাদ। 

তাদের সেই অবদান সত্যি শোধ করবার নয়। তবুও তাদেরকে শ্রদ্ধা জানাতেই আমাদের এই ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের আয়োজন। সবাইকে জানাই বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা ও সালাম। আর সবশেষে একটা কথা আছে, আমাদের এই বিজয় মুক্তির বিজয়। মুক্তির বিজয়ের চেয়ে আনন্দ আর কোথাও নেই। স্বাধীনতার চেয়ে সুখ আর কোথাও নেই। আর আমরা পেয়েছি সেই বিজয় সেই স্বাধীনতা। জীবন হয়েছে স্বার্থক।  

তবে আমরা বাঙালি মুসলিম জাতি। তাই তাই বিজয় দিবসে প্রথমেই আল্লাহর কৃতজ্ঞতা প্রকাশ করছি। অতঃপর বীর সন্তানদের শ্রদ্ধার সাথে স্মরণ করছি যাদের জন্য পেয়েছি আমরা আমাদের মুক্ত স্বাধীন বাংলাদেশ। জয় বাংলা জয় মুক্ত বাংলা। 

বিজয় দিবসের শুভেচ্ছা বাণী

১. বিজয় দিবসে সকল বাঙালীদের জন্য অশোক এবং স্বাধীনতা একসঙ্গে আসুক। শুভ বিজয় দিবস! ১৬ই ডিসেম্বরের মহান বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন সবাইকে। 

২. স্বাধীনতার মূল্যবান সংগ্রামে বিজয়ী হওয়ার জন্য সকল বীর মুক্তিযোদ্ধাদের কৃতজ্ঞতা জানাই। ১৬ই ডিসেম্বরের মহান বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। 

৩. এই বিজয় দিবসে, সকল বাঙালীদের জন্য আনন্দের হৃদয় ভরা হোক। স্বাধীনতা এবং একতা সহ শুভ বিজয় দিবস হয়ে উঠুক আনন্দময়।

৪. বিজয় দিবসে সকল বন্ধু এবং পরিবারের জন্য শুভেচ্ছা জানাই। এই উৎসবে মিলে উল্লাসে ভরা হোক সকলের জীবন। শুভ বিজয় দিবস!

৫. আমাদের মাতৃভাষা বাংলায় শোক, আত্মবিশ্বাস, এবং মৌলিকতা একসঙ্গে মিলে এ সোক সকলের জীবনে। শুভ বিজয় দিবস! ১৬ই ডিসেম্বরের মহান বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই সবাইকে। 

৬. ১৬ দিসেম্বর, বিজয় দিবসে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এই দিনে আমরা বিজয়ের প্রতি আমাদের আবেগ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। শুভ বিজয় দিবস!

৭. বিজয় দিবসে সকল বাঙালীদের প্রতি আমাদের শুভেচ্ছা এবং অভিনন্দন। এই মহান দিনে আমরা আমাদের স্বাধীনতা এবং অসীম গর্ব অনুভব করছি। সবাইকে জানাই ১৬ই ডিসেম্বরের মহান বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। 

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 134

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *