বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ | BPL Point Table 2024

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ দেখুন আজকের নিবন্ধনে। আমরা যারা বাংলাদেশ ক্রিকেটের প্রতি আসক্ত এবং ক্রিকেট খেলা ভালোবাসি তারা প্রত্যেকেই জানে যে– গত ১৯ জানুয়ারি রোজ রবিবার থেকে শুরু হয়েছে বিপিএল (BPL) অর্থাৎ বাংলাদেশ প্রিমিয়াম লীগ। আর এই খেলায় অংশগ্রহণ করছে দেশের সাতটি দল।

যাদের নাম রংপুর রেঞ্জার্স, সিলেট স্ট্রাইকার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ভিক্টোরিয়াস, ঢাকা ডমিনেটর, খুলনা টাইগার্স ও বরিশাল কিংস। তো সুপ্রিয় অডিয়েন্স বন্ধুরা, আপনি যদি bpl পয়েন্ট টেবিল ২০২৪ এর সর্বশেষ আপডেট পেতে চান, তাহলে আমাদের পোস্টের সংযুক্ত নিচের টেবিলটি অনুসরণ করুন। 

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

আরো দেখুন: বিপিএল ২০২৪ সময়সূচী ও দল.

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

স্থানদলখেলাজয়হারপয়েন্টএনআরআর
1চট্টগ্রাম চ্যালেঞ্জার্স+০.২৫০
2খুলনা টাইগার্স+০.৮৩২
3ফরচুন বরিশাল+০.১৫৫
4ঢাকা ডমিনেটর্স+০.১৪০
5কুমিল্লা ভিক্টোরিয়ান্স+০.১৪১
6রংপুর রেঞ্জার্স+০.১৬৯
7সিলেট স্ট্রাইকার্স+০.৮৫৬

মূলত ইতিমধ্যে যে খেলা গুলো অনুষ্ঠিত হয়েছে তার ওপর ভিত্তি করে ২০২৪ এর বিপিএল পয়েন্টস টেবিল টি তৈরি করা হয়েছে। আপনি যদি পরবর্তী আপডেট পেতে চান তাহলে আমাদের এই পোস্টটি বুক মার্ক করে রাখুন অথবা আমাদের ওয়েবসাইট ফলো করার মাধ্যমে পরবর্তী নোটিফিকেশনের জন্য অপেক্ষা করুন। কেননা পরবর্তীতে এই পোস্টটি খুব দ্রুত আমাদের টিম আপডেট করবে। 

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ পিকচার | BPL 2024 Points Table

অনেকেই রয়েছেন যারা প্রয়োজনে বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ এর ছবি ডাউনলোড করতে চান। এজন্য আলোচনার এ পর্যায়ে ইংরেজি বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ সংযুক্ত করছি। 

আজকের বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ | bpl 2024 points table today

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪
বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

২০২৪ এর আজকের বিপিএল খেলা লাইভ

আজকের বিপিএল ম্যাচ টি লাইভের সরাসরি উপভোগ করতে বিভিন্ন মাধ্যমের সাহায্য নিতে পারেন আপনি। কেননা অনেক টিভি চ্যানেল রয়েছে যারা সরাসরি লাইভ খেলা দেখাতে গিয়ে বিভিন্ন সমস্যার শিকার হয় আর তাই তারা এই খেলা গুলো দেখাতে পারেনা। কিন্তু আপনি চাইলে অন্যান্য কিছু মোবাইল অ্যাপস ও ওয়েবসাইটের মাধ্যমে বিপিএল খেলা লাইভ উপভোগ করতে পারেন। এর জন্য সবচেয়ে জনপ্রিয় ও কার্যকরী অ্যাপস হচ্ছে টফি। আরো রয়েছে টি স্পোর্টসঅ্যাপ সহ প্রভৃতি। মূলত কি কি মাধ্যমে আপনি আজকের বিপিএল খেলাটি সরাসরি লাইভে উপভোগ করতে পারবেন সেটা জানতে আমাদের (ক্লিক করুন) সাজেস্টকৃত লিংকের ভিজিট করার মাধ্যমে জেনে নিতে পারবেন। 

আরও দেখুনঃ সাধারণ জ্ঞান মূলক পোস্টসমূহ

বিপিএল ২০২৪ স্কোয়াড

সম্প্রতি অনুষ্ঠিত বিপিএল খেলা তে বাংলাদেশের সবচেয়ে শক্তপোক্ত দলগুলো অংশগ্রহণ করছে। জানা গিয়েছে বাংলাদেশ প্রিমিয়াম লিগ ২০২৪ কে সামনে রেখে দল গোছানোর কাজ ইতিমধ্যে খুব দারুণভাবে সম্পূর্ণ করা হয়েছে। আর এই খেলার গত আসরে সাকিব আল হাসান ফরচুন বরিশালের হয়ে খেললেও ২০২৪ সালে বিপিএলে সাকিব আল হাসান রংপুর রাইডার্স এর হয়ে খেলবে।

এছাড়াও বিপিএল ২০২৪ কে সামনে রেখে দলগুলো তাদের পুরাতন প্লেয়ারদের রিটেইন করেছে আবার নতুন করে অনেক খেলোয়াড়কে সরাসরি সংযুক্ত করেছে দলে। আমরা মূলত ইতিমধ্যে যে পোস্টটির সাজেস্ট করেছি আপনাদের পড়ার উদ্দেশ্যে সেখানে কোন কোন খেলোয়াড় কোন দলের হয়ে খেলছে সে সম্পর্কে বিস্তারিত ইনফরমেশন তুলে ধরা হয়েছে। তাই আপনি যদি বিপিএল 2024 সময়সূচি ও দল, খেলোয়াড়দের নাম বিপিএল ২০২৪ এর টিম লিস্ট এবং খেলা দেখার উপায় সমূহ সম্পর্কে খুঁটিনাটি জানতে চান তাহলে পড়ে ফেলুন সাজেস্ট করা পোস্টটি। 

তো সবাই ভালো থাকুন সুস্থ থাকুন, bpl খেলা সম্পর্কিত পরবর্তী আপডেট বা যে কোন নিউজ পেতে আমাদের সাথে থাকুন। কেননা আমরা আমাদের ওয়েবসাইটে ট্রেন্ডিং বিষয়বস্তু নিয়ে পোস্ট করার পাশাপাশি শিক্ষনীয় ও সাধারণ জ্ঞান মূলক পোস্ট নিয়মিত প্রকাশ করে থাকে। যা আপনাদের জন্য কার্যকরী। তো আজ এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ.

আরও দেখুনঃ

All Easy Google News
Mitu Khatun
Mitu Khatun

Hello, I'm Mitu, and I have a deep passion for exploring the most exquisite natural destinations our world has to offer. Whether it's serene beaches, towering mountains, lush forests, or captivating waterfalls, I'm drawn to the beauty of nature in all its forms.

Articles: 28

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *