আজকের খেলা লাইভ ক্রিকেট দেখুন সরাসরি

আজকের খেলা লাইভ ক্রিকেট আপনি যদি কোন ঝামেলা ছাড়াই দেখতে চান তবে এই লেখাটি আপনার জন্য। বিশ্বকাপ ক্রিকেটের আজকের খেলা অনুষ্ঠিত হবে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে সরাসরি। কিন্তু যারা বাহিরে অবস্থান করে থাকেন তারা সরাসরি লাইভ ক্রিকেট দেখতে ইন্টারনেটের ওপরে নির্ভর করেন। তো চলুন আজকের ক্রিকেট খেলা সরাসরি উপভোগ করা যাক।

আজকের খেলা লাইভ ক্রিকেট

আরও দেখুনঃ কে কতবার ক্রিকেট বিশ্বকাপ জিতেছে

আজকের খেলা লাইভ ক্রিকেট

লাইভ ক্রিকেট খেলা দেখার জন্য সবথেকে উপযুক্ত ওয়েবসাইট হলো ক্রিক ইনফু এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেল যেমন- sony sports অথবা sony six ইত্যাদি। তবে টেলিভিশন চ্যানেলে লাইভ খেলা দেখতে হলে সেখানে একটু পর পর অ্যাডভারটাইজমেন্ট দেখায় যেটা বিরক্তিকর। আবার অনেক সময় বিভিন্ন ওয়েবসাইটে খেলা দেখতে গেলে সেখানেও একই অবস্থা। এই অবস্থা থেকে মুক্তি পেতে আজকের খেলা লাইভ ক্রিকেট আপনাকে আমরা কোন ধরনের ঝামেলা ছাড়াই দেখানোর ব্যবস্থা করে দেবো। ক্রিকেট খেলা লাইভ ভিডিও পেতে চাইলে সরাসরি এখানে থেকেই ইউটিউবের লাইভ দেখতে পাবেন।

আরও দেখুনঃ জান্নাত তোহা ভাইরাল ভিডিও লিংক দেখুন ১ ক্লিকে

আজকের খেলা লাইভ স্কোর

আপনি যদি আজকের খেলার লাইভ স্কোর সরাসরি দেখতে চান তাহলে এখান থেকেই দেখতে পারবেন কোন সমস্যা ছাড়াই। স্কোর বোর্ড লক্ষ্য করলে দলীয় রান থেকে শুরু করে ব্যক্তিগত রান এবং বলের সংখ্যা ও প্রতি বলে কত রান নেয়া হচ্ছে সেই সব কিছুই এক জায়গা থেকে দেখতে পারবেন।  অনেকেই আজকের খেলার লাইভ স্কোর দেখার জন্য ইন্টারনেটের খোঁজাখুঁজি করে থাকেন এবং ঠিকমতো দেখতে না পেরে বিরক্ত হন যার কারণে আমাদের আজকের এই সমাধান দেওয়া হয়েছে।  আইসিসি ক্রিকেটের অফিশিয়াল ওয়েবসাইট থেকে যে রান দেখাবে সেটাই আপনাদের সামনে তুলে ধরা হয়েছে।

আজকের খেলা লাইভ ক্রিকেট দেখার সফটওয়্যার লিংক

Live Cricket খেলা দেখার জন্য বর্তমানে বেশ কিছু ভালো মানের মোবাইল অ্যাপস রয়েছে। যেখান থেকে আপনি বাংলাদেশের ক্রিকেট খেলা অর্থাৎ আজকের খেলা সরাসরি লাইভে দেখতে পারবেন। এর জন্য চাইলে এখনই আপনার মোবাইলে ইন্সটল করতে পারেন নিম্নে উল্লেখিত সফটওয়্যার গুলো। যেগুলো জনপ্রিয় Live Cricket Khela Software হিসেবে সুপরিচিত। যথা—

  • Rabbithole ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে
  • Hotstar ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে
  • Gtv Live CricHUB ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে
  • IP Sports ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে 
  • EA Sports Cricket ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে
  • Cricket Line Guru ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে
  • Live Cricket HD ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে
  • Cricbuzz ডাউনলোড করতে ক্লিক করুন– এখানে

তবে হ্যাঁ, যদি আপনি আজকের খেলা লাইভ ক্রিকেট দেখতে কোন প্রকার সফটওয়্যার ইন্সটল করতে আগ্রহী না হয়ে থাকেন সেক্ষেত্রে– ফেসবুকে যেতে পারেন। কেননা ফেসবুকে এখন ম্যাসেজিং প্ল্যাটফর্মের পাশাপাশি ভিডিও ফিচার যুক্ত হয়েছে। আর তাই টুডে ক্রিকেট লাইভ  “Today Cricket Live”  লিখে সার্চ করে আপনি খুব সহজেই আজকের খেলা লাইভ ক্রিকেট উপভোগ করতে পারেন। 

আজকের খেলা লাইভ ক্রিকেট  খেলা দেখার সোর্স

মূলত আজকের খেলা লাইভ ক্রিকেট দেখার সোর্সগুলো হচ্ছে– টেলিভিশন, সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম। তবে যদি আপনি কোন রকম বাধা ছাড়া ক্রিকেট খেলা শুরু থেকে শেষ পর্যন্ত উপভোগ করতে চান তাহলে সনি স্পোর্টস এবং সনি সিক্স এর সঙ্গে থাকুন। চাইলে আজকের খেলা লাইভ সরাসরি BD নামক ফেসবুক গ্রুপেও যুক্ত হতে পারেন। কেননা এই গ্রুপে আজকের খেলার লাইভ ক্রিকেট দেখানো হবে। 

তো পাঠক বন্ধুরা, আজকের খেলা লাইভ ক্রিকেট দেখার উপায়, বাংলাদেশের ক্রিকেট খেলা লাইভ বা লাইভ খেলা ক্রিকেট দেখার সেরা সোর্স, ক্রিকেট খেলার লাইভ ভিডিও দেখার নিয়ম সম্পর্কিত সকল প্রশ্নের সমাধান আশা করছি আমাদের এই আর্টিকেল থেকে পেয়েছেন। তো যদি আর্টিকেলটি ভালো লাগে শেয়ার করার অনুরোধ রইলো। 

আরও দেখুনঃ

All Easy Google News
Setu
Setu

Assalamu Alaikum, I am Setu. An ordinary girl studying in honors. Currently engaged in the world of technology. I am very passionate about blogging and writing. I like to learn and share something new😇

Articles: 132

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *